Recruitment in Ministry Of Education

কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রালয়ের অধীনে চাকরির সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

প্রতি মাসে ৩৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৩:৫২
শিক্ষা মন্ত্রালয়ে চাকরির সুযোগ।

শিক্ষা মন্ত্রালয়ে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রালয়ের অধীনে চাকরির সুযোগ। সেই মর্মে বোর্ড অব প্র্যাক্টিক্যাল ট্রেনিং (ইস্টার্ন রিজিয়ন)-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

‘অফিসার অন স্পেশাল ডিউটি’ পদে কর্মী নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে ৫টি। প্রতি মাসে ৩৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Advertisement

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬০ বছরের নীচে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। ইন্ডাস্ট্রি/ এস্টাবিলশমেন্ট বিভাগে আগে ২ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি এবং হিন্দি/ওড়িয়া/ অসমিয়া/ বাংলা ভাষায় কথা বলার দক্ষতা থাকা দরকার।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নেওয়া হবে কর্মী। ইন্টারভিউ হবে ৮ এবং ৯ মে। সকাল সাড়ে ১০টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য পৌঁছাতে হবে। তবে, ইন্টারভিউতে বসার আগে প্রার্থীকে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তার জন্য প্রার্থীকে প্রথমে বোর্ড অব প্র্যাক্টিক্যাল ট্রেনিং (ইস্টার্ন রিজিয়ন)-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া আইডি-তে প্রার্থীদের বিস্তারিত জীবনপঞ্জি মেল করতে হবে। ২৮ এপ্রিল আবেদনপত্র মেল করার শেষ দিন। ইন্টারভিউয়ের দিন প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বোর্ড অব প্র্যাক্টিক্যাল ট্রেনিং (ইস্টার্ন রিজিয়ন)-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement