Bankura University

বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ে দু'টি বিভাগে বিশেষজ্ঞ নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

ইন্টারভিউ দিতে বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিংয়ে এক ঘন্টা আগে পৌঁছতে হবে প্রার্থীদের। সঙ্গে রাখতে হবে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৮:০৭
ইন্টারভিউয়ের মাধ্যমে বিশেষজ্ঞ নিয়োগ বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ে।

ইন্টারভিউয়ের মাধ্যমে বিশেষজ্ঞ নিয়োগ বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ে। সংগৃহীত ছবি।

বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের দু'টি বিভাগে বিশেষজ্ঞ নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আংশিক সময়ের জন্যই বিশেষজ্ঞদের নেওয়া হবে।

নিয়োগ হবে বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত এবং কম্পিউটার অ্যাপ্লিকেশন বিভাগের জন্য। সংস্কৃত বিভাগের জন্য কোনও বিশেষ বিষয়ের উপর না হলেও কম্পিউটার অ্যাপ্লিকেশন বিভাগে অ্যাকাউন্টিং এবং কস্টিং এবং ইংরেজি ভাষা এবং কথোপকথনের উপর লেকচার দিতে হবে বিশেষজ্ঞদের।

Advertisement

সংস্কৃত বিভাগের জন্য আবেদন জানাতে হলে প্রার্থীদের সংস্কৃত নিয়ে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ নেট/ সেট পাশ হতে হবে। কম্পিউটার অ্যাপ্লিকেশনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর এবং ইউজিসি-র নিয়ম অনুযায়ী অন্যান্য যোগ্যতা থাকতে হবে। বিশেজ্ঞদের আয়োজিত ক্লাসের উপর নির্ভর করে তাঁদের বেতন দেওয়া হবে।

আগামী ২১ মার্চ দুপুর ১টায় সংস্কৃতের জন্য এবং ২২ মার্চ দুপুর ১২ টায় কম্পিউটার অ্যাপ্লিকেশনের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউ দিতে বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিংয়ে এক ঘন্টা আগে পৌঁছতে হবে প্রার্থীদের। সঙ্গে রাখতে হবে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি। নিয়োগের অন্যান্য শর্তের ব্যাপারে বিস্তারিত জানতে প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement