Jobs

এগ্রিকালচার ইনস্যুরেন্স কোম্পানি অব ইন্ডিয়া লিমিটেডে কাজের সুযোগ, ক’টি শূন্যপদ?

কাজে যুক্ত হওয়ার পর প্রতি মাসে ৬০ হাজার টাকা করে দেওয়া হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৭:৪৬
এগ্রিকালচার ইনস্যুরেন্স কোম্পানি অব ইন্ডিয়া লিমিটেডে কাজের সুযোগ।

এগ্রিকালচার ইনস্যুরেন্স কোম্পানি অব ইন্ডিয়া লিমিটেডে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

এগ্রিকালচার ইনস্যুরেন্স কোম্পানি অব ইন্ডিয়া লিমিটেডে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

‘রুরাল ম্যানেজমেন্ট’ এবং ‘লিগ্যাল’ বিভাগে কর্মী নেওয়া হবে। ‘ম্যানেজমেন্ট ট্রেনি’ পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট শূন্যপদ রয়েছে ৪০টি। কাজে যুক্ত হওয়ার পর প্রতি মাসে ৬০ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ২১ থেকে ৩০ এর মধ্যে থাকতে হবে। যদিও, বিশেষ বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

Advertisement

রুরাল ম্যানেজমেন্ট বিভাগে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এগ্রিকালচার/ রুরাল ম্যানেজমেন্টে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর পেয়ে স্নাতক হতে হবে। লিগ্যাল বিভাগের ক্ষেত্রে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ল-তে স্নাতক হওয়া দরকার ন্যূনতম ৬০ শতাংশ নম্বরের সঙ্গে। পরীক্ষা এবং ইন্টারভউয়ের উপর ভিত্তি করে মেধাতালিকা অনুযায়ী নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীদের প্রথমে এগ্রিকালচার ইনস্যুরেন্স কোম্পানি অব ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদন করতে হবে। ৬ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এগ্রিকালচার ইনস্যুরেন্স কোম্পানি অব ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement