০৩ অক্টোবর ২০২৪
Senco Gold & Diamonds

সাবেকিয়ানার উদ্‌যাপনের শরিক হলেন সৌরভ! ‘অপরূপা’র সাজে ধরা দিলেন স্বস্তিকা, ইশা, মধুমিতা, সৌরসেনী

পুজোর কয়েকদিন নতুন জামা-কাপড়ের সঙ্গে নিজেদেরকে সাবেকিভাবে সাজিয়ে তোলা, এখন একটি ট্রেন্ডে পরিণত করেছে। আর সাবেকিনায়ার সঙ্গে এই ট্রেন্ডকে ধরে রাখতে ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’ নিয়ে এসেছে তাদের নতুন দুর্গাপুজো কালেকশন ‘অপরূপা’।

‘অপরূপা’ কালেকশন

‘অপরূপা’ কালেকশন

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ২৩:৪৯
Share: Save:

হাতে মাত্র আর কয়েক দিন। তার পরেই শুরু বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। সেই পুজোয় নিজেকে সাজিয়ে তোলার জন্যে পরিকল্পনা চলতে থাকে অনেকদিন ধরেই। পুজোর কোনদিন কী ভাবে নিজেকে সাজিয়ে তুলবেন এই নিয়ে অনেকেই অনেক কিছু ভাবনা চিন্তা করে থাকেন। পুজোর কয়েকদিন নতুন জামা-কাপড়ের সঙ্গে নিজেদেরকে সাবেকিভাবে সাজিয়ে তোলা, এখন একটি ট্রেন্ডে পরিণত করেছে। আর সাবেকিনায়ার সঙ্গে এই ট্রেন্ডকে ধরে রাখতে ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’ নিয়ে এসেছে তাদের নতুন দুর্গাপুজো কালেকশন ‘অপরূপা’।

‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’-এর নতুন দুর্গাপুজো কালেকশন ‘অপরূপা’র মাধ্যমে ফুটে উঠেছে নারীর বাহ্যিক ও আভ্যন্তরীণ সৌন্দর্য। পাশাপাশি ‘অপরূপা’ নারী শক্তি উদ্‌যাপনের বার্তাও দিয়েছে। বাঙালিরা পুজোর ক’দিন সাবেকি ও ঐতিহ্যবাহী পোশাকের সঙ্গে স্টাইল ও ট্রেন্ড বজায় রেখে সাবেকি ও ঐতিহ্যবাহী গয়না পড়তেই বেশি পছন্দ করেন। সাধারণ মানুষের পছন্দের কথা মাথায় রেখে সাধ ও সাধ্যের মধ্যে, সাবেকি, বনেদি ও পুরনো নকশার গয়নার সম্ভার নিয়ে হাজির হয়েছে ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’।

‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’-এর ‘অপরূপা’ কালেকশনের মিউজ়িক ভিডিয়ো

দুর্গাপুজোর ‘অপরূপা’ কালেকশনের মধ্যে রয়েছে চোকার, সীতাহার, অ্যান্টিক গোল্ডের বিভিন্ন গয়না ও ডায়মণ্ড। সম্প্রতি ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’ তাদের ‘অপরূপা’ কালেকশনের উপর একটি মিউজ়িক ভিডিয়ো প্রকাশ করেছে। যেখানে সন্ধ্যা আরতি, আলপনা, ঢাকের তাল, ধুনুচি নাচ এবং সাবেকি গয়নার সঙ্গে বনেদি বাড়ির আমেজকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

এই মিউজ়িক ভিডিয়োতে দেখা গেছে অভিনেত্রী ইশা সাহা, মধুমিতা সরকার থেকে শুরু করে সৌরসেনী মৈত্র এবং স্বস্তিকা দত্তকেও। তবে শুধু এনারাই নয়, ভিডিয়োতে দেখা গিয়েছে ভারতের প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়কেও। এই মিউজ়িক ভিডিয়োতে সবাইকেই লাল সাবেকি পোশাকে দেখা গিয়েছে গানের তালে তাল মেলাতে। ‘অপরূপা’র এই বিশেষ গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী শান এবং অন্তরা মিত্র।

বর্তমানে দেশ জুড়ে ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’-এর ১৬৭টি শো’রুম রয়েছে। ইতিমধ্যে সমস্ত শো’রুমেই পাওয়া যাচ্ছে ‘অপরূপা’র সাবেকি গয়নার সম্ভারগুলি। পুজোর আর মাত্র কয়েকদিন বাকি। তাই আর দেরি না করে এই দুর্গাপুজোয় ‘অপরূপা’র সাবেকি গয়নায় নিজেকে সাজিয়ে তুলতে আজই চলে যান আপনার নিকটবর্তী স্টোরে।

এই প্রতিবেদনটি ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’—এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparupa jwellery Gold Jewellery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE