West Bengal Weather Update

চতুর্থীতেও রাজ্য জুড়ে বৃষ্টির পূর্বাভাস, দক্ষিণের চার জেলায় সতর্কতা জারি, আপাতত রেহাই উত্তরের

হাওয়া অফিস জানিয়েছে, আগামী শনিবার, অষ্টমী-নবমী পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলায় চলবে হালকা থেকে মাঝারি বৃষ্টি। তবে জেলার সব জায়গায় বৃষ্টি হবে না।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ২০:৫৬
Share:

আগামী শনিবার পর্যন্ত রাজ্যের সব জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। — ফাইল চিত্র।

তৃতীয়ার মতো চতুর্থীতেও রাজ্য জুড়ে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ঠাকুর দেখতে বেরিয়ে তাই মাঝেমধ্যে ভিজতে হতে পারে দর্শনার্থীদের। তবে খুব বেশি সমস্যায় পড়তে হবে না তাঁদের। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস, জেলার সব জায়গায় বৃষ্টি হবে না। যদিও সোমবার, চতুর্থীর দিন দক্ষিণের চার জেলায় ঝড়বৃষ্টির জন্য সতর্কতা জারি করা হয়েছে। উত্তরের জেলাগুলিতে সে রকম কোনও সতর্কতা জারি করা হয়নি।

Advertisement

হাওয়া অফিস জানিয়েছে, আগামী শনিবার, অষ্টমী-নবমী পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলায় চলবে হালকা থেকে মাঝারি বৃষ্টি। তবে জেলার সব জায়গায় বৃষ্টি হবে না। কিছু অংশে চলবে বৃষ্টি। ফলে ঠাকুর দেখায় খুব একটা ব্যাঘাত ঘটবে না। কোনও জেলাতেই সতর্কতা জারি করার মতো পরিস্থিতি তৈরি হয়নি। সোমবার, চতুর্থীতে দক্ষিণবঙ্গের চার জেলায় ঝড়বৃষ্টির জন্য সতর্কতা জারি করা হয়েছে। সেই চার জেলা হল উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর। বাকি জেলাতেও হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে কোনও সতর্কতা জারি করার মতো পরিস্থিতি তৈরি হয়নি।

দক্ষিণের মতো উত্তরেও আগামী শনিবার, অষ্টমী-নবমী পর্যন্ত ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে হালকা থেকে মাঝারি। জেলার সব অংশে বৃষ্টি হবে না। আট জেলাতেই সতর্কতা জারি করার মতো পরিস্থিতিও তৈরি হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement