TMC

খেলা হবে, বীরভূমে হুঙ্কার তৃণমূলের

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ১৯:০৭
Share:

দুবরাজপুরে তৃণমূলের মিছিল। ছবি: ভিডিয়ো গ্র্যাব।

দলত্যাগের হিড়িক পড়েছে তৃণমূলে। কিন্তু ময়দান ছাড়ছেন না তাঁরা। আগেই বার্তা দিয়েছেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁর দেখানো পথেই এগোচ্ছেন দলের কর্মী ও সমর্থকরা। বিজেপির উদ্দেশে ‘খেলা হবে আর হাত পা-ও’ ভাঙবে হুঙ্কার ছেড়েছিলেন অনুব্রত। বীরভূমে দলের সমর্থকদের মুখে মুখে ফিরছে তাঁর সেই হুঙ্কার। তবে কাউকে ভয় দেখানো তাঁদের উদ্দেশ্য নয় বলে সাফাই দিয়েছেন তৃণমূল নেতৃত্ব।
শুক্রবার বীরভূমের দুবরাজপুরের গোয়ালিওয়ারা পঞ্চায়েতের প্রায় ২২টি গ্রাম জুড়ে বাইক মিছিল করেন স্থানীয় তৃণমূল নেতা ও সমর্থকরা, তাতেই অনুব্রতর স্লোগানই দিতে দেখা যায় তাঁদের। ভোটারদের মনে ভয় সঞ্চার করতেই তৃণমূল এমন হুঙ্কার দিয়ে বেড়াচ্ছে বলে যদিও অভিযোগ করছেন বিরোধীরা। কিন্তু জোড়াফুল শিবির সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে।
স্থানীয় তৃণমূল নেতা জীবন গোপ বলেন, ‘‘জেলা সভাপতি বলেছেন, খেলা হবে৷ তাই আমরাও বলছি খেলা হবে৷ আর খেলা যে ভালো জিনিস, আমরা শুধু সেটাই বলছি। কাউকে ভয় দেখানো আমাদের উদ্দেশ্য নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement