বধূর অস্বাভাবিক মৃত্যু

অস্বাভাবিক মৃত্যু হল এক বধূর। পুলিশ জানায়, মৃতার নাম আজমিরা বিবি (৩৫)। বাড়ি মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার বিশ্বনাথপুরে। বৃহস্পতিবার সকালে বধূটি রামপুরহাট হাসপাতালে মারা যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৬ ০১:৫২
Share:

অস্বাভাবিক মৃত্যু হল এক বধূর। পুলিশ জানায়, মৃতার নাম আজমিরা বিবি (৩৫)। বাড়ি মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার বিশ্বনাথপুরে। বৃহস্পতিবার সকালে বধূটি রামপুরহাট হাসপাতালে মারা যান। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বীরভূমের ময়ূরেশ্বর থানার কোট গ্রামের বাসিন্দা মুজিবর সেখের মেয়ে আজমিরা বিবির ছ’ বছর আগে বিয়ে হয়েছিল বিশ্বনাথপুরের যুবক মিটুল সেখের সঙ্গে। আজমিরার দাদা আকাল সেখ, জিয়ারুল সেখদের দাবি বিয়ের পরে থেকে টাকার জন্য শ্বশুরবাড়ির লোকজন আজমিরার শারীরিক ও মানসিক অত্যাচার করত। অত্যাচার সহ্য করতে না পেরে বুধবার আজমিরা শ্বশুরবাড়িতে কীটনাশক খেয়েছিল। এ দিন সকালে মৃত্যু হয়। রামপুরহাট হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। বধূর দাদা জিয়ারুল সেখের দাবি, পাঁচ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে খড়গ্রাম থানায়।

Advertisement

ভাঙচুরের নালিশ। শৌচাগার ভাঙা এবং বৃদ্ধার শ্লীলতাহানির অভিযোগ উঠল বর্ধমানের বুদবুদের মিশ্রপাড়ায়। বৃহস্পতিবার ৭০ বছরের ওই বৃদ্ধা অভিযোগ করেন, এলাকার বাসিন্দা বাবু সাউ ও পিঙ্কু সাউ দলবদল নিয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢোকে। খানিক বাদে শৌচাগারটি ভেঙে দেয় অভিযুক্তেরা। বাধা দিতে গেলে বৃদ্ধার শ্লীলতাহানি ও তাঁর ছেলেকে মারধর করা হয় বলেও তাঁর অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement