Local Train

‘কেন আগে দাঁড়াল না?’ বীরভূমে লোকাল ট্রেনে হামলা একদল যুবকের! ছুটল আরপিএফ এবং পুলিশ

স্থানীয় সূত্রে খবর, চিনপাই স্টেশনে লোকাল ট্রেনটি পৌঁছনো মাত্রই তাতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। রেললাইনে নেমে গিয়ে কয়েক জন ইট-পাথর ছুড়তে থাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২১:৩৪
Share:

লোকাল ট্রেনে হামলা! —নিজস্ব চিত্র।

অন্ডাল থেকে সাঁইথিয়ামুখী একটি লোকাল ট্রেন চিনপাই স্টেশনে পৌঁছতেই তাতে ভাঙচুর চালাল একদল যুবক। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে বীরভূমের দুবরাজপুর এলাকায়।

Advertisement

দুবরাজপুর এবং চিনপাই স্টেশনের মাঝখানে একটি জায়গায় প্রতি বছর আষাঢ় মাসের চতুর্থ শুক্রবার একটি ধর্মীয় অনুষ্ঠান হয়। ওই জায়গায় কোনও স্টেশন নেই। তবে এই নির্দিষ্ট দিনে যাত্রী সুবিধার্থে বেশ কিছু ট্রেন দাঁড়ায়। কিন্তু অন্ডাল থেকে সিউড়িগামী লোকাল ট্রেনটি ওই জায়গায় না-দাঁড়িয়ে এগিয়ে যায়। তার জেরেই গন্ডগোলের সূত্রপাত।

স্থানীয় সূত্রে খবর, চিনপাই স্টেশনে লোকাল ট্রেনটি পৌঁছনো মাত্রই তাতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। রেললাইনে নেমে গিয়ে কয়েক জন ইট-পাথর ছুড়তে থাকেন। আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় আরপিএফ, জিআরপি এবং সদাইপুর থানার পুলিশ। হামলাকারীদের মধ্যে এক জনকে আটকও করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। ওই ঘটনার জেরে বেশ কিছু ক্ষণ দেরিতে ওই ট্রেনটি আবার যাত্রা শুরু করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement