Mystery Death in Kalyani

ধড় থেকে মাথা আলাদা, কল্যাণীতে জাতীয় সড়কের ধারে ভিন্‌রাজ্যের প্রৌঢ়ের ছিন্নভিন্ন দেহ উদ্ধার!

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম রমেশ সঞ্জেলালা। বয়স আনুমানিক ৫০ বছর। বাড়ি মহারাষ্ট্রে। কল্যাণীতে জাতীয় সড়কের ধারে তাঁর ছিন্নভিন্ন দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কল্যাণী শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২০:৫৩
Share:

—প্রতীকী চিত্র।

জাতীয় সড়কের ধারে ছিন্নভিন্ন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য নদিয়ার কল্যাণীর চাকদহের চন্দ্রপুরে। শুক্রবার এলাকার বাসিন্দারা ১২ নম্বর জাতীয় সড়কের পাশে ধড় থেকে মাথা আলাদা অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরা তড়িঘড়ি খবর দেন চাকদহ থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

Advertisement

মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু করে পুলিশ। পরে মৃতের পরিচয় জানা যায়। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম রমেশ সঞ্জেলালা। বয়স আনুমানিক ৫০ বছর। তাঁর বাড়ি মহারাষ্ট্রে। লরিচালক রমেশের দেহ উদ্ধার করে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। ময়নাতদন্তের প্রস্তুতি শুরু হয়েছে।

প্রত্যক্ষদর্শী এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘সকালে রাস্তার ধারে এক ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখি। মাথা দেহ থেকে কিছুটা দূরে পড়েছিল। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিই। পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে যায়।’’

Advertisement

পুলিশ সূত্রে খবর, কী ভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে, তার তদন্ত শুরু হয়েছে। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement