Corona

ফোন করলেই বাড়িতে অক্সিজেন ও অ্যাম্বুল্যান্স, বালুরঘাটে ‘হেল্প ডেস্ক’ চালু করল তৃণমূল

শুক্রবার বালুরঘাটে তৃণমূল মুখ্য কার্যালয়ে ‘হেল্প ডেস্ক’ এবং অ্যাম্বুল্যান্স পরিষেবার উদ্বোধন করেন জেলা তৃণমূলের চেয়ারম্যান শঙ্কর চক্রবর্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৯:৩৭
Share:

কোভিড পরিস্থিতিতে ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবে অক্সিজেন। প্রয়োজনে অ্যাম্বুল্যান্সও। বালুরঘাট শহরে করোনা আক্রান্ত রোগীদের সাহায্যার্থে ‘হেল্প ডেস্ক’ চালু করল তৃণমূল কংগ্রেস। শুক্রবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে তৃণমূল মুখ্য কার্যালয়ে ‘হেল্প ডেস্ক’ এবং অ্যাম্বুল‍্যান্স পরিষেবার উদ্বোধন করেন জেলা তৃণমূলের চেয়ারম্যান শঙ্কর চক্রবর্তী। উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের দুই সমন্বয়ক সুভাষ চাকী ও ললিতা টিগ্গা, কুমারগঞ্জের বিধায়ক তোরাফ হোসেন মণ্ডল এবং বালুরঘাট শহরে তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল লাহা।

বালুরঘাট ব্লকের অসুস্থ রোগীরা ৬২৯৬২২২৬৭১ নম্বরে ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবে আপৎকালীন অ্যাম্বুল্যান্স। অক্সিজেন পরিষেবা দেওয়া হবে। এই পরিষেবা মিলবে বিনামূল্যে। শঙ্কর চক্রবর্তী বলেন, ‘‘বালুরঘাটে কোভিড আক্রান্ত রোগীদের অক্সিজেন ও অ্যাম্বুল্যান্স পরিষেবা দেওয়া হবে বিনামূল্যে। তবে কোভিড ছাড়া অন্য রোগীদের ক্ষেত্রে এই অ্যাম্বুল্যান্স ব্যবহার করা যাবে না। কোভিড আক্রান্তদের বাড়ি স্যানিটাইজ করার দায়িত্বও নেবে এই হেল্প ডেস্ক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement