Drown

দাদুর ঘাটকাজে গিয়ে নদীতে পা হড়কে তলিয়ে মৃত্যু দুই কিশোরের! চাঞ্চল্য ইসলামপুরে

বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের কনিভিটা এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতদের নাম তুলি দাস (১৩) ও শুভম দাস (১২)।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ইসলামপুর শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ২৩:২০
Share:

—প্রতীকী চিত্র।

দাদু মারা গিয়েছেন। তাঁর শ্রাদ্ধের ঘাটকাজ করতে পরিবারের লোকদের সঙ্গে গিয়েছিল দুই নাবালক। নদীতে নেমে তলিয়ে গেল তারা! বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের কনিভিটা এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতদের নাম তুলি দাস (১৩) ও শুভম দাস (১২)।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, কনিভিটা গ্রামের বাসিন্দা ধীরেন বার্ধক্যজনিত কারণে মারা গিয়েছিলেন। তাঁর শ্রাদ্ধের ঘাটকাজ করতেই পরিবারের লোকেদের সঙ্গে স্থানীয় দোলনচা নদীতে গিয়েছিল তুলি, শুভম-সহ চার কিশোর। ঘাটকাজ শেষে তারা পা ধুতে নদীতে নামে। এমনিতেই বর্ষার মরসুম। নদীতে জলও বেশি। নামার সময় আচমকাই পা হড়কে যায় তাদের। জলে পড়ে গিয়ে মুহূর্তের মধ্যে তলিয়ে যায় তারা। তা দেখে পরিবারের লোকেরা জলে ঝাঁপ দেন। দু’জনকে উদ্ধার করা সম্ভব হলেও তলিয়ে যায় তুলি ও শুভম।

খবর পেয়েই ঘটনাস্থলে আসে ইসলামপুর থানার পুলিশ। ডুবুরি নামিয়ে দুই কিশোরের দেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য দেহ দু’টি মর্গে পাঠায় পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement