police

পুলিশ! তাস ফেলে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে মৃত্যু যুবকের, মালদহের গ্রামে উত্তেজনা

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শেখ সাত্তার। ৪৫ বছরের সাত্তার ইংরেজবাজারের মোহনপুরের বাসিন্দা। তাঁর পরিবারের দাবি, পরিচিত কয়েক জনের সঙ্গে তাস খেলছিলেন সাত্তার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ২১:৫৩
Share:

— প্রতীকী চিত্র।

গ্রামের এক জায়গায় আসর বসিয়ে তাস খেলছিলেন কয়েক জন। গোপন সূত্রে পুলিশ জানতে পারে, সেখানে জুয়া খেলা হচ্ছে। আচমকাই হানা দেয় পুলিশ। তাই দেখে তাস ফেলে দৌড় দেন অভিযুক্তেরা। পালানোর সময় পুকুরে ঝাঁপ দেন এক যুবক। জলে ডুবে তাঁর মৃত্যু হয়েছে। সোমবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা মালদহের ইংরেজবাজারের শোভানগর এলাকায়। ওই ঘটনায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন মৃতের পরিবারের লোকজন। অন্য দিকে, পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত করা হচ্ছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শেখ সাত্তার। ৪৫ বছরের সাত্তার ইংরেজবাজারের মোহনপুরের বাসিন্দা। তাঁর পরিবারের দাবি, পরিচিত কয়েক জনের সঙ্গে তাস খেলছিলেন সাত্তার। হঠাৎ পুলিশ এবং সিভিক ভলান্টিয়াররা তাঁদের দিকে দৌড়ে যাওয়ায় ভয়ে পেয়ে যান সবাই। পুলিশকে দেখে পালাতে গিয়ে অন্যদের মতো পুকুরে ঝাঁপ দেন সাত্তার। কিন্তু তিনি সাঁতার জানতেন না। অনেক ক্ষণ ধরে ওই যুবক বাড়ি ফিরছেন না দেখে তাঁর খোঁজ শুরু হয়। তখনই পুকুরে তাঁর দেহ ভাসতে দেখা যায়। তড়িঘড়ি সাত্তারকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, সোমবার দুপুরে ইংরেজবাজারের মিল্কি ফাঁড়ির পুলিশ পীরপুর এলাকায় একটি বাগানে হানা দিয়েছিল। ওই সময় সাত্তাররা দৌড়ে পালাতে যান। অন্যেরা পালিয়ে গেলেও সাত্তার জলে ডুবে মারা যান। পুলিশের দাবি, ওই জায়গায় জুয়ার আসর চলছিল বলে তাদের কাছে খবর ছিল। ওই গোটা ঘটনাকে কেন্দ্র করে শোরগোল এলাকায়। পুলিশের দিকে আঙুল তুলছেন স্থানীয়দের একাংশ। যদিও ওই ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement