Overhead Wire

চলন্ত ট্রেনের ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি

২২ ব্যাটেলিয়নের স্পেশাল ট্রেনটি অসমের উদ্দেশে যাচ্ছিল। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নিউ ময়নাগুড়ি স্টেশন সংলগ্ন এলাকায়। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ময়নাগুড়ি শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ২৩:৪১
Share:

—প্রতীকী চিত্র।

ট্রেনের ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি! নিউ ময়নাগুড়ি স্টেশনের কাছে বিদ্যুতের তার ছিঁড়ে আটকে পড়ল সিআরপিএফ স্পেশাল ট্রেন। ২২ ব্যাটেলিয়নের স্পেশাল ট্রেনটি অসমের উদ্দেশে যাচ্ছিল। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নিউ ময়নাগুড়ি স্টেশন সংলগ্ন এলাকায়। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। সূত্র মারফত জানা গিয়েছে, গত ১৫ অক্টোবর পঞ্জাবের অমৃতসর থেকে অসমের গোয়ালপাড়া যাওয়ার উদ্দেশে রওনা হয় সিআরপিএফের ২২ ব্যাটেলিয়ন। শনিবার নিউ ময়নাগুড়ি স্টেশনের প্ল্যাটফর্ম ছাড়িয়ে যেতেই ছিঁড়ে যায় বিদ্যুতের তার। যার জেরে থমকে যায় ট্রেন। ট্রেন থেকে নেমে পড়েন সিআরপিএফ জওয়ানেরা। খবর পেয়ে ছুটে যায় রেল পুলিশ। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে রেলের টেকনিক্যাল টিম।

Advertisement

এ বিষয়ে উত্তর-পূর্ব সীমান্ত রেলের জনসংযোগ আধিকারিক কপিঞ্জল কিশোর শর্মা বলেন, ‘‘এটা সিআরপিএফ স্পেশাল ট্রেন ছিল। সেটার তার ছিঁড়ে যায়। তবে তৎক্ষনাৎ রেল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছয়। পুনরায় তার জুড়ে ফের ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।’’

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement