Jalpaiguri Crime News

তরুণীকে চা-বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ, মালবাজারে প্রেমিক-সহ পাঁচ জনকে ধরল পুলিশ

জলপাইগুড়ির মালবাজার থানা এলাকার বাসিন্দা নির্যাতিতা ওই তরুণী কর্মসূত্রে সিকিমে থাকতেন। ছুটিতে বাড়ি আসার পরেই তিনি গণধর্ষণের শিকার হন বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মালবাজার শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৫
Share:

মালবাজারে তরুণীকে গণধর্ষণের অভিযোগ। —প্রতীকী চিত্র।

এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল জলপাইগুড়ির মালবাজারে। ওই ঘটনায় তাঁর প্রেমিক-সহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ধৃতদের আদালতে হাজির করানো হলে বিচারক তাঁদের জেল হেফাজতে পাঠিয়েছেন।

Advertisement

ওই তরুণীর পারিবারিক সূত্রে জানা গিয়েছে, তিনি সিকিমে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন। স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তার পর ওই যুবক তাঁকে একটি চা-বাগানে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ। ওই যুবক এবং তাঁর চার সঙ্গী তরুণীকে ধর্ষণ করেছেন বলে বুধবার মালবাজার থানায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে তরুণীর পরিবার।অভিযোগে জানানো হয়, স্থানীয় ওই যুবক অর্থাৎ তরুণীর প্রেমিক চা-বাগানে আরও চার জনকে নিয়ে এসেছিলেন। মোট পাঁচ জন মিলে তাঁকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ বুধবারই ঘটনার তদন্ত শুরু করে। মূল অভিযুক্ত–সহ পাঁচ জনকে গ্রেফতারও করা হয়। বৃহস্পতিবার তাঁদের জলপাইগুড়ি জেলা আদালতে হাজির করানো হয়েছিল।

মালবাজারের এসডিপিও নীলেশ শ্রীকান্ত গায়কোয়াড় এ প্রসঙ্গে বলেন, ‘‘বুধবার অভিযোগ দায়ের হয়েছিল। দ্রুত আমরা পদক্ষেপ করি। নির্যাতিতাকে সব রকম সাহায্য করা হয়েছে। এখনও পর্যন্ত পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের মধ্যে মূল অভিযুক্তও রয়েছেন। তদন্ত চলছে।’’

Advertisement

সরকারি আইনজীবী মৃন্ময় বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘একটি গণধর্ষণের ঘটনায় পাঁচ জন অভিযুক্তকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে হাজির করেছিল পুলিশ। তাঁদের ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশি হেফাজতে তাঁদের পাঠানো হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement