Jalpaiguri

জলপাইগুড়িতে লোকাল ট্রেনের অনুমতি দিক রাজ্য, বিক্ষোভ বিজেপির

শুক্রবার দুপুরে লোকাল ট্রেন চালু করার দাবি নিয়ে জলপাইগুড়ির বিজেপি জেলা দফতরের সামনে তিন ঘণ্টা অবস্থান বিক্ষোভ করে বিজেপি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২০ ১৮:৫৫
Share:

লোকাল ট্রেনের দাবিতে বিজেপির বিক্ষোভ। নিজস্ব চিত্র।

রাজ্যের অনেক জায়গায় সাধারণের জন্য লোকাল ট্রেন পরিষেবা চালু হলেও এখনও তা শুরু হয়নি জলপাইগুড়ি জেলায়। এর বিরুদ্ধে আন্দোলনে নামল জলপাইগুড়ি জেলা বিজেপি।

Advertisement

শুক্রবার দুপুরে লোকাল ট্রেন চালু করার দাবি নিয়ে জলপাইগুড়ির বিজেপি জেলা দফতরের সামনে তিন ঘণ্টা অবস্থান বিক্ষোভ করে বিজেপি। এর পাশাপাশি জেলাশাসক ও জলপাইগুড়ির টাউন স্টেশন ম্যানেজারকে স্মারকলিপি দেওয়া হয় বিজেপির পক্ষ থেকে। টাউন স্টেশন এবং রোড স্টেশন থেকে লোকাল ট্রেন দ্রুত চালু করার দাবি তুলেছে বিজেপি নেতৃত্ব।

বিজেপির জলপাইগুড়ি মণ্ডল সভাপতি জীবেস দাস জানান, উত্তরবঙ্গ বরাবরই রেল পরিষেবা থেকে বঞ্চিত। দক্ষিণবঙ্গে লোকাল ট্রেন পরিষেবা চালু হলেও আমাদের এখানে চালু হয়নি। কোচবিহার থেকে এনজেপি এবং হলদিবাড়ি থেকে এনজেপি লোকাল ট্রেন পরিষেবা দ্রুত চালু করার অনুমতি দিক রাজ্য সরকার। কারণ, সাধারণ মানুষ, কৃষক, ব্যাবসায়ীদের খুবই সমস্যায় পরতে হচ্ছে। সেই কারনেই আজ অবস্থান বিক্ষোভ দেখানো হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement