Murder

বোনের উপর অত্যাচারের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে খুনের অভিযোগ, তদন্তে মালদহের পুলিশ

বোনের উপর অত্যাচারের প্রতিবাদ করায় যুবককে খুনের অভিযোগ। অভিযোগ উঠেছে, বোনের শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এই ঘটনা মালদহের মানিকচক থানার ধনরাজ গ্রামের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৫:৪৩
Share:

ভগবত মাহালদার। — নিজস্ব চিত্র।

তিন মাস আগে বোনের বিয়ে হয়েছিল। কিন্তু শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে বোনের উপর অত্যাচার করার অভিযোগ উঠেছে। তারই প্রতিবাদ করায় বোনের শ্বশুড়বাড়ির লোকজনের বিরুদ্ধে যুবককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল। মালদহের মানিকচক থানার মথুরাপুরের ধনরাজ গ্রামে এই ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

মানিকচকের মথুরাপুরের ধনরাজ গ্রামের বাসিন্দা ভগবত মাহালদারের বোন ভগবতী মাহালদারের বিয়ে হয়েছিল সরবন মাহালদার নামে ওই গ্রামের এক যুবকের সঙ্গে। অভিযোগ, বিয়ের পর থেকেই ভগবতীর উপর অত্যাচার চালাতেন তাঁর শ্বশুরবাড়ির লোকজন। সোমবার রাতে ভগবত এর প্রতিবাদ করে। এর পর ভগবতের সঙ্গে সরবন, তাঁর বাবা সুরঞ্জন এবং মা যমুনার বচসা বেধে যায়। অভিযোগ, ভগবতের উপর চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারধর করা হয়। ঘটনাস্থলে মৃত্যু হয় ভগবতের।

মানিকচক থানার পুলিশ দেহ উদ্ধার করে। এ নিয়ে অভিযুক্ত সরবন, তাঁর বাবা এবং মায়ের বিরুদ্ধে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ। মালদহের পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, ঘটনার পর থেকে অভিযুক্তেরা পলাতক। তাঁদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement