Accidental Death

গানের শখই হল কাল! পছন্দের শিল্পীকে অনুষ্ঠানে আনতে গিয়ে মৃত্যু নদিয়ার যুবকের

পেশায় একটি বেসরকারি সংস্থার সেলস্ ম্যানেজার ছিলেন হরিদাস সাহা। পরিবারে রয়েছেন স্ত্রী, দুই সন্তান এবং বৃদ্ধ বাবা-মা। মঙ্গলবার রাতে পথ দুর্ঘটনায় প্রাণ হারান বছর ৪০-এর যুবক।

Advertisement

প্রণয় ঘোষ

করিমপুর শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১২:১৯
Share:

মৃত হরিদাস সাহা। —নিজস্ব চিত্র।

এক জনের জন্মদিন উপলক্ষে পাড়ায় চলছিল গানের অনুষ্ঠান। সেখানে পছন্দের শিল্পীকে আনতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। মঙ্গলবারা রাতে নদিয়ার করিমপুরের ঘটনা। মৃতের নাম হরিদাস সাহা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বাইক নিয়ে নদিয়ার কিশোরপুর থেকে করিমপুর যাচ্ছিলেন বছর চল্লিশের হরিদাস। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে একটি বড় গাছে ধাক্কা মারে হরিদাসের বাইক। রক্তাক্ত অবস্থায় বেশ কিছু ক্ষণ পড়ে থাকেন তিনি। তীর্থযাত্রী বোঝাই একটি বাসের লোকজন তাঁকে রাস্তায় রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় ফোন করে। পরে পুলিশ পৌঁছে যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এমন মর্মান্তিক ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী। স্থানীয়েরা জানাচ্ছেন, মঙ্গলবার বাড়ির কাছে রাত সাড়ে ১০টা নাগাদ একটি গানের অনুষ্ঠান দেখতে যান হরিদাস। কয়েক জনের সঙ্গে কথা বলে নিজের এক পছন্দের শিল্পীকে ওই অনুষ্ঠানে গান গাওয়ানোর জন্য নিয়ে আসতে যান হরিদাস। নিজের বাইক নিয়ে যাচ্ছিলেন সেই শিল্পীর বাড়িতে। কিন্তু রাস্তায় আচমকা দুর্ঘটনায় অসময়ে প্রাণ গেল যুবকের। দুমড়ে-মুচড়ে যায় তাঁর বাইকটি। পুলিশ জানিয়েছে, দেহ উদ্ধার করে নাজিরপুর ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা জানান, আগেই মৃত্যু হয়েছে যুবকের।

পেশায় একটি বেসরকারি সংস্থার সেল্‌স ম্যানেজার ছিলেন হরিদাস। পরিবারে রয়েছেন স্ত্রী, দুই সন্তান এবং বৃদ্ধ বাবা-মা। স্বামীর মৃত্যু প্রসঙ্গে স্বাস্থ্যকর্মী লুনা সাহা বলেন, ‘‘রাত ১০টা ২০ মিনিট নাগাদ আমার সঙ্গে ওর শেষ বার কথা হয়। বলল, করিমপুর থেকে ফিরছে। কিছু ক্ষণ বাদে ফোন অফ পাই। পরে খবর এল ও আর নেই!’’ দুর্ঘটনা প্রসঙ্গে তেহট্ট মহকুমার পুলিশ আধিকারিক শুভতোষ সরকার বলেন, ‘‘একটি দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ পৌঁছেছে। আশঙ্কাজনক অবস্থায় আহতকে উদ্ধার করে ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বুধবার দেহের ময়নাতদন্ত হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement