Suvendu Adhikari

‘গড়ে’ও এফআইআর শুভেন্দুর নামে

কংগ্রেসের ব্লক এবং জেলা নেতৃত্ব নন্দীগ্রাম, চণ্ডীপুর, তমলুক, মহিষাদল, ভবানীপুর ও ভগবানপুর থানা-সহ জেলার বিভিন্ন থানায় শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করেছেন বলে জানিয়েছেন জেলা কংগ্রেস সভাপতি মানস করমহাপাত্র।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তমলুক শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ০৮:১৭
Share:

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। —ফাইল চিত্র।

কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিয়ে ‘কুরুচিকর’ মন্তব্য করার জেরে নিজের জেলাতেই একাধিক এফআইআর হল নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে।

Advertisement

কংগ্রেসের ব্লক এবং জেলা নেতৃত্ব নন্দীগ্রাম, চণ্ডীপুর, তমলুক, মহিষাদল, ভবানীপুর ও ভগবানপুর থানা-সহ জেলার বিভিন্ন থানায় শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করেছেন বলে জানিয়েছেন জেলা কংগ্রেস সভাপতি মানস করমহাপাত্র। তিনি বলেন, ’’কংগ্রেসের সর্বভারতীয় নেতা রাহুল গান্ধীকে নিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যে ধরনের কদর্য ভাষার ব্যবহার করেছেন তা রাজনৈতিক শিষ্টাচারের পরিপন্থী। এর তীব্র নিন্দা জানাচ্ছি। তাঁর বিরুদ্ধে আইননুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমরা রাজ্য পুলিশ-প্রশাসনের কাছে দাবি জানিয়েছি।’’

সোমবার নন্দীগ্রাম থানায় শুভেন্দুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ব্লক কংগ্রেস নেতা শেখ আশরাফুলতুল্লা। আবার এগরা থানায় জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক সাধন কান্তি উথ্বাসিনী শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তবে ভূপতিনগর থানায় শুভেন্দুর বিরুদ্ধে লিখিত অভিযোগ জানাতে গিয়ে ব্যর্থ হন কংগ্রেস কর্মীরা। শুভেন্দুর বিরুদ্ধে থানা অভিযোগ নিতে অস্বীকার করেছে বলে অভিযোগ কংগ্রেস শিবিরের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement