Kolkaya News

বন্ধ ফ্ল্যাটে টলিউড অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

পুলিশ সূত্রে খবর, ২৩ বছরের মৌমিতার বাড়ি ব্যান্ডেলে। টলিউডে মডেলিং ও অভিনয়ের সূত্রে তিনি রিজেন্ট পার্ক এলাকার অশোকনগরের ভাড়া বাড়িতে একাই থাকতেন। গত শনিবার দুপুর থেকে তাঁকে ফোনে পাননি বাড়ির লোক। পরে তাঁরা বাড়িওয়ালাকে বিষয়টি জানান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ মার্চ ২০১৮ ১২:৩৭
Share:

মৌমিতা সাহা। ছবি: ফেসবুকের সৌজন্যে।

অস্বাভাবিক মৃত্যু হল টলিউডের উঠতি অভিনেত্রী মৌমিতা সাহার। রিজেন্ট পার্ক এলাকার অশোকনগরের ভাড়া বাড়ি থেকে শুক্রবার রাত ন’টা নাগাদ মৌমিতার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর ঘর থেকে সুইসাইড নোটও উদ্ধার হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ২৩ বছরের মৌমিতার বাড়ি ব্যান্ডেলে। টলিউডে মডেলিং ও অভিনয়ের সূত্রে তিনি রিজেন্ট পার্ক এলাকার অশোকনগরের ভাড়া বাড়িতে একাই থাকতেন। গত শুক্রবার দুপুর থেকে তাঁকে ফোনে পাননি বাড়ির লোক। পরে তাঁরা বাড়িওয়ালাকে বিষয়টি জানান।

বাড়িওয়ালা গিয়ে দেখেন মৌমিতার ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। কোনও সাড়া না পেয়ে তিনি প্রতিবেশীদের নিয়ে দরজা ভাঙেন। তখনই ওড়নার ফাঁস থেকে মৌমিতার ঝুলন্ত দেহ দেখা যায়। এরপর খবর দেওয়া হয় রিজেন্ট পার্ক থানায়।

Advertisement

আরও পড়ুন, মৌমিতার শেষ ফেসবুক পোস্টে কীসের ইঙ্গিত?

পুলিশ এসে মৌমিতার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। সেখানে লেখা ছিল, ‘আমার আর অভিনেত্রী হওয়া হল না’। পুলিশের অনুমান হতাশা থেকেই আত্মঘাতী হয়েছেন ওই তরুণী। মৌমিতার বাড়ির লোক এখনও পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ জমা দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement