21 July TMC Rally

২১ জুলাইয়ের সভাস্থল পরিদর্শন করলেন বক্সীরা, খুঁটিপুজো হতে পারে উল্টোরথের পরের দিন

২০২৪ সালের লোকসভা নির্বাচনে জয়ের পর এই প্রথম বড় কোনও কর্মসূচি হচ্ছে তৃণমূলের। জেলার নেতাদের যে নির্দেশিকা বক্সী পাঠিয়েছেন, তাতেই উল্লেখ ছিল, ২১ জুলাই বিজয়োৎসব হিসেবেও পালন করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ২১:০২
Share:

সভাস্থল পরিদর্শন করছেন সুব্রত বক্সী। —নিজস্ব চিত্র।

প্রতি বারের মতো এ বারও ২১ জুলাই ধর্মতলায় ‘শহিদ দিবস’-এর সমাবেশ করবে শাসকদল তৃণমূল। বুধবার দুপুরে সভাস্থল পরিদর্শন করেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী। সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার-সহ নেতৃত্ব। এ বার ২১ জুলাই পড়েছে রবিবার। তৃণমূল নেতৃত্ব আত্মবিশ্বাসের সঙ্গেই জানিয়েছেন, ওই দিন রেকর্ড জমায়েত হবে কলকাতায়।

Advertisement

২১ জুলাইয়ের সমাবেশের আগে ফি বছর সভাস্থলে খুঁটিপুজো করে তৃণমূল। শাসকদল সূত্রে জানা গিয়েছে, এখনও সেই খুঁটিপুজোর দিন চূড়ান্ত হয়নি। তবে উল্টোরথের পরের দিন অর্থাৎ ১৫ জুলাই, সোমবার খুঁটিপুজো হতে পারে।

২০২৪ সালের লোকসভা নির্বাচনে জয়ের পর এই প্রথম বড় কোনও কর্মসূচি হচ্ছে তৃণমূলের। বক্সী জেলার নেতাদের যে নির্দেশিকা পাঠিয়েছেন, তাতেই উল্লেখ ছিল, ২১ জুলাই বিজয়োৎসব হিসেবেও পালন করা হবে। প্রতিটি ব্লকে যাতে প্রচারসভা হয়, এবং ‘রেকর্ড জমায়েত’ নিশ্চিত করা যায়, সে ব্যাপারে নির্দেশিকা গিয়েছে দলের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement