Unnatural Death

পুকুরে যুবকের দেহ, রহস্য

বুধবার ভোরে একটি পুকুর থেকে উদ্ধার হল ওই যুবকেরই দেহ! ঘটনাটি ঘটেছে পর্ণশ্রী থানা এলাকায়। পরিবারের তরফে এখনও অভিযোগ দায়ের করা না হলেও রহস্য দানা বেঁধেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ০৭:৩৭
Share:

—প্রতীকী চিত্র।

রাতে খাওয়াদাওয়ার জন্য বাড়ি ফিরেছিলেন যুবক। খাওয়া শেষে এক বন্ধুর সঙ্গে বেরিয়েছিলেন। বুধবার ভোরে একটি পুকুর থেকে উদ্ধার হল ওই যুবকেরই দেহ! ঘটনাটি ঘটেছে পর্ণশ্রী থানা এলাকায়। পরিবারের তরফে এখনও অভিযোগ দায়ের করা না হলেও রহস্য দানা বেঁধেছে। পুলিশ জানায়, মৃতের নাম শেখ সাজিদ (২৯)। তারাতলার বাসিন্দা ওই যুবক কাপড়ের ব্যবসা করতেন।

Advertisement

পরিবার সূত্রের খবর, মঙ্গলবার রাতে বাড়ি ফেরেন সাজিদ। কিছু পরে তড়িঘড়ি বেরিয়ে যান। পরদিন স্থানীয় কয়েক জন পুকুরে সাজিদের দেহ ভাসতে দেখেন। খবর পেয়ে পর্ণশ্রী থানার পুলিশ ও কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনী যুবকের দেহ উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা সাজিদকে মৃত বলে জানান। মৃতের দাদা শেখ মুবতাজ আলি বলেন, ‘‘যে বন্ধুর সঙ্গে ভাই বেরিয়েছিল, তাঁর সঙ্গে ওকে পাড়ার অনেকেই দেখেছিল। রাত ১২টা নাগাদও তাঁর সঙ্গে ভাইকে দেখা গিয়েছে। তার পরে হঠাৎ কী হল, পুলিশ তদন্ত করে দেখুক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement