Kolkata Incident

ট্যাংরায় নাকাতল্লাশির সময় আক্রান্ত পুলিশ, সার্জেন্ট, কনস্টেবলদের মারধরের অভিযোগ

মঙ্গলবার রাতে অন্তত ২০-২৫ জন দুষ্কৃতী চড়াও হয় পুলিশকর্মীদের উপর। আক্রান্ত পুলিশকর্মীদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আক্রান্ত ট্রাফিক সার্জেন্ট কৌতুক ঘোষ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৯
Share:

— ফাইল চিত্র।

রাতে চলছিল নাকাতল্লাশি। সেই সময় পার্ক সার্কাসের ট্যাংরা এলাকার একটি নাকা চেকিং পয়েন্টে একটি বাইককে দাঁড় করানো হয়। বাইক আরোহীর কাছে নথি দেখতে চান কর্তব্যরত পুলিশকর্মীরা। অভিযোগ, সে সময়ই তাঁদের উপর চড়াও হন বাইকের চালক এবং আরোহী। মারধর করা হয় ট্র্যাফিক সার্জেন্ট, কনস্টেবল এবং এক জন সিভিক ভলান্টিয়ারকে। ভাঙা হয় পুলিশের গাড়ির কাচও।

Advertisement

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ট্যাংরা এলাকার চায়না টাউন এবং ক্রিস্টোফার রোডের মাঝে নাকা চেকিং চলছিল। অভিযোগ, সে সময় একসঙ্গে বেশ কয়েকটি বাইক দ্রুত গতিতে যাচ্ছিল। তখনই কর্তব্যরত পুলিশকর্মীরা সেই বাইকগুলিকে থামান। সকলের থেকে নথি দেখতে চাওয়া হয়। তল্লাশির সময় বাইক আরোহীরা পুলিশকর্মীদের উপর চড়াও হন বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে অন্তত ২০-২৫ জন দুষ্কৃতী চড়াও হয় পুলিশকর্মীদের উপর। আক্রান্ত পুলিশকর্মীদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত ট্রাফিক সার্জেন্ট কৌতুক ঘোষ। চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে তাঁকে। তাঁর শরীরের বিভিন্ন অংশে চোট রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

Advertisement

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে তপসিয়া থানার পুলিশ। কে বা কারা এই মারধরের ঘটনার নেপথ্যে রয়েছেন, তা সন্ধান চালানো হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে ঘটনাস্থল এবং তার আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ। ামলা চালান।অরা ্রোন দিয়ে য়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement