Jadavpur

যাদবপুরে রাস্তা থেকে উদ্ধার রক্তাক্ত মহিলার দেহ

এ দিন সকাল ৭টা নাগাদ বাপুজিনগর এলাকার রাস্তায় এক মহিলা অচৈতন্য অবস্থায় পড়ে আছেন বলে ১০০ ডায়ালে খবর আসে। যাদবপুর থানায় খবর গেলে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৮
Share:

রাস্তা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হল রক্তাক্ত এক মহিলাকে। দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। বৃহস্পতিবার সকালে, যাদবপুর থানা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতার নাম রীতা মিত্র (৫৮)। প্রাথমিক ভাবে তাঁর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে দুর্ঘটনায় পড়ে গিয়ে এই আঘাত, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

এ দিন সকাল ৭টা নাগাদ বাপুজিনগর এলাকার রাস্তায় এক মহিলা অচৈতন্য অবস্থায় পড়ে আছেন বলে ১০০ ডায়ালে খবর আসে। যাদবপুর থানায় খবর গেলে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সেখানে পৌঁছে পুলিশকর্মীরা রাস্তার উপরেই ওই মহিলাকে পড়ে থাকতে দেখতে পান। তাঁর মাথা দিয়ে রক্ত বার হচ্ছিল। স্থানীয়েরাই তাঁকে শনাক্ত করেন। দ্রুত তাঁকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়।

তদন্তে নেমে পুলিশ জেনেছে, বছরখানেক আগে ওই মহিলার স্বামীর মৃত্যু হয়। তার পর থেকে যাদবপুর থানা এলাকার শ্যামাপল্লিতে একাই থাকতেন রীতা। ইদানীং একাধিক শারীরিক সমস্যার জন্য তাঁর চিকিৎসা চলছিল। তবে কী ভাবে তিনি রাস্তায় এলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি বলে পুলিশ জানিয়েছে। মৃতদেহের ময়না তদন্তের প্রক্রিয়া শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement