Consumer Affairs Department

আতঙ্কে দু’দিন বন্ধ ক্রেতা সুরক্ষা ভবন

দফতর সূত্রের খবর, সোমবার সকালে দফতরের প্রধান সচিবকে এক আধিকারিক জানান, তিনি হোম কোয়রান্টিনে যাচ্ছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২০ ০৩:০৩
Share:

ছবি সংগৃহীত।

করোনা আতঙ্কে দু’দিন বন্ধ রাখা হল ফ্রি স্কুল স্ট্রিটের ক্রেতা সুরক্ষা ভবন।

Advertisement

দফতর সূত্রের খবর, সোমবার সকালে দফতরের প্রধান সচিবকে এক আধিকারিক জানান, তিনি হোম কোয়রান্টিনে যাচ্ছেন। কারণ, তাঁর অফিসের এক কর্মীর কাকা করোনা সন্দেহে এম আর বাঙুরে ভর্তি। এর পরেই প্রধান সচিব দফতরের কর্মীদের অফিস আসতে নিষেধ করেন।

এ দিন আধিকারিকদের সঙ্গে বৈঠক করার কথা ছিল দফতরের মন্ত্রী সাধন পাণ্ডের। এই খবর পেয়ে তিনিই পুর কমিশনার খলিল আহমেদকে জানান। পুরসভা থেকে গাড়ি গিয়ে ক্রেতা সুরক্ষা ভবন জীবাণুমুক্ত করে।

Advertisement

দফতরের এক আধিকারিকের কথায়, ‘‘লিফটও জীবাণুমুক্ত করা হয়েছে। ওই আধিকারিক দফতরের কোন কোন কর্মীর সংস্পর্শে এসেছিলেন, তার তালিকা হচ্ছে।’’ সোম ও মঙ্গলবার বন্ধ থাকার পরে আজ, বুধবার ক্রেতা সুরক্ষা ভবন খোলার কথা।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement