Arrest

নাবালিকাকে অপহরণ ও যৌন হেনস্থার অভিযোগ, ধৃত যুবক

পুলিশ সূত্রের খবর, নির্যাতিতা নাবালিকা রাজাবাগান থানা এলাকার বাসিন্দা। গত ৮ জুলাই বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল সে। পরের দিন ফিরে আসে। গত রবিবারও সে ফের নিখোঁজ হয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ০৬:৪৫
Share:

—প্রতীকী চিত্র।

১৫ বছরের এক নাবালিকাকে অপহরণ এবং তাকে যৌন হেনস্থা করার অভিযোগে বৃহস্পতিবার রাতে এক যুবককে গ্রেফতার করল রাজাবাগান থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রাহুল শেখ ওরফে রাহুল মোল্লা। ১৯ বছরের রাহুল রাজাবাগান থানা এলাকার পাঁচপাড়া লেনের বাসিন্দা। ধৃতের বিরুদ্ধে অপহরণ এবং পকসো আইনের ৪ নম্বর ধারায় মামলা করা হয়েছে। শুক্রবার ধৃতকে আলিপুর আদালতে তোলা হলে ২৮ অক্টোবর পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ হয়।

Advertisement

পুলিশ সূত্রের খবর, নির্যাতিতা নাবালিকা রাজাবাগান থানা এলাকার বাসিন্দা। গত ৮ জুলাই বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল সে। পরের দিন ফিরে আসে। গত রবিবারও সে ফের নিখোঁজ হয়ে যায়। এর পরেই তার পরিবার পুলিশের কাছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নামে পুলিশ। বৃহস্পতিবার ওই নাবালিকা বাড়িতে ফিরে আসে। পুলিশের দাবি, বাড়িতে ফিরে মেয়েটি পুলিশকে জানায়, রাহুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। গত রবিবার রাহুলের সঙ্গে তার দাদুর বাড়ি গিয়েছিল সে। সেখানে রাহুল তার যৌন হেনস্থা করে বলে অভিযোগ। এর পরেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement