Kolkata Police

‘আসি’, সমাজমাধ্যমে বার্তা মহিলার! দেখেই তৎপরতা, জানাল লালবাজার, এবং একটি সফল উদ্ধারকাজ

এর আগে গত জানুয়ারি মাসে এক ব্যক্তি পার্ক সার্কাস সেতু থেকে রেল লাইনে ঝাঁপ দেওয়ার চেষ্টা করেন। অনেক চেষ্টায় বিরিয়ানির প্রলোভন দেখিয়ে তাঁকে নীচে নামিয়ে এনে তাঁর প্রাণ রক্ষা করে কলকাতা পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ০০:৩৬
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

‘আসি’। সমাজমাধ্যমে এই একটি কথা লিখেছিলেন এক মহিলা। সেই বার্তা দেখে বিপদের আঁচ পেয়ে তৎপর হয় কলকাতা পুলিশ। সেই তৎপরতার ফলেই প্রাণে বেঁচে গেলেন ওই মহিলা। তিনি আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। কলকাতা পুলিশ সমাজমাধ্যমের জানিয়েছে এই কথা।

Advertisement

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, শুক্রবার রাতে এক মহিলার একটি পোস্ট তাদের নজরে চোখে পড়ে। পোস্টটিতে একটি মাত্র শব্দ লেখা ছিল, ‘আসি’। পোস্টটি নজরে পড়তেই সম্ভাব্য বিপদের আশঙ্কা করে ওই মহিলার খোঁজ করতে শুরু করে কলকাতা পুলিশ। জানা যায়, ওই মহিলা ব্যারাকপুর পুলিশ কমিশনারেট এলাকার বাসিন্দা। তৎক্ষণাৎ কলকাতা পুলিশের তরফ থেকে যোগাযোগ করা ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সঙ্গে। স্থানীয় থানা থেকে পুলিশ পাঠানো হয় ওই মহিলার বাড়িতে। সেখানে পৌঁছে পুলিশকর্মীরা দেখেন নিজেকে শেষ করার উদ্দেশ্যে ওই মহিলা বিষাক্ত কিছু খেয়েছেন। পুলিশ সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানেই ওই মহিলার চিকিৎসা চলছে। তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

এর আগে গত জানুয়ারি মাসে এক ব্যক্তি পার্ক সার্কাস সেতু থেকে রেল লাইনে ঝাঁপ দেওয়ার চেষ্টা করেন। অনেক চেষ্টায় বিরিয়ানির প্রলোভন দেখিয়ে তাঁকে নীচে নামিয়ে এনে তাঁর প্রাণ রক্ষা করে কলকাতা পুলিশ। এ বার আরও একটি প্রাণ বাঁচাল তাদের তৎপরতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement