প্রৌঢ়ের দেহ উদ্ধার হাওড়ায়

এ দিন ঘটনাটি ঘটেছে হাওড়ার বেলিলিয়াস লেনে। পুলিশ জানায় মৃত ওই প্রৌঢ়ের নাম অমিত মুন্সি (৫৪)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০১৯ ০০:৫৮
Share:

হাওড়ার ফ্ল্যাট থেকে বার করা হচ্ছে অমিত মুন্সির (ইনসেটে) দেহ। মঙ্গলবার। —নিজস্ব চিত্র।

বেশ কয়েক দিন ধরেই এলাকায় দেখা যাচ্ছিল না প্রৌঢ়কে। প্রতিবেশীরা ভেবেছিলেন তিনি হয়তো বাইরে কোথাও গিয়েছেন। মঙ্গলবার তাঁর ফ্ল্যাট থেকেই দুর্গন্ধ বেরোনোয় সন্দেহ হয় প্রতিবেশীদের। খবর পেয়ে পুলিশ গিয়ে দেখে, ঘরের ভিতরেই মৃত অবস্থায় পড়ে রয়েছেন ওই প্রৌঢ়। এ দিন ঘটনাটি ঘটেছে হাওড়ার বেলিলিয়াস লেনে। পুলিশ জানায় মৃত ওই প্রৌঢ়ের নাম অমিত মুন্সি (৫৪)।

Advertisement

পুলিশ সূত্রের খবর, এ দিন সকালে তাঁর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোনোয় প্রতিবেশীরা ব্যাঁটরা থানায় খবর দেন। পুলিশ গিয়ে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখে, শোয়ার ঘরের সামনেই মেঝেতে পড়ে রয়েছেন ওই প্রৌঢ়। ঘরে এসি, পাখা সবই চলছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান ফরেন্সিক বিশেষজ্ঞেরা। প্রাথমিক তদন্তে তাঁদের অনুমান, দিন দশেক আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। দেহটিও পচে গিয়েছে। তবে ঘরে সব সময় এসি চলায় দেহটিতে পচন ধরতে সময় লেগেছে। সে জন্যই বন্ধ ফ্ল্যাটের ভিতর থেকে কোনও গন্ধও পাননি প্রতিবেশীরা বলে মনে করছে পুলিশ।

খবর পেয়ে এ দিন সেখানে আসেন অমিতবাবুর খুড়তুতো বোন বিয়াস মুখোপাধ্যায়। তিনি জানান, গত ফেব্রুয়ারি থেকে ফ্ল্যাটে একাই রয়েছেন ওই প্রৌঢ়। তাঁর মা একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে অন্যত্র গিয়েছেন। প্রায় কুড়ি বছর আগে অমিতবাবুর বিবাহ বিচ্ছেদ হয়েছে। তার পর থেকে মাকে নিয়ে অমিতবাবু হাওড়ার ওই ফ্ল্যাটেই থাকতেন। তাঁর একমাত্র মেয়ে গুজরাতে থাকেন।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

দেহটি ময়না-তদন্তে পাঠিয়েছে পুলিশ। তবে প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই প্রৌঢ়ের। তাঁর মা ও মেয়েকে খবর পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement