খেলার টুকরো খবর

রাজ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ব্যক্তিগত পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন সৌমিক মণ্ডল। ১০০ মিটার দৌড়, শটপাট ও ডিসকাস ছোঁড়ায় প্রথম হয়েছেন তিনি। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন ঝুমা ধর। ৪০০ ও ৮০০ মিটার দৌড় এবং লং জ্যাম্পে প্রথম হন তিনি। উদ্যোক্তারা জানান, ৪০টি বিভাগে প্রায় ৩০০ প্রতিযোগী দু’দিনের এই মিটে যোগ দিয়েছিলেন।

Advertisement
শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৪ ০২:৪৭
Share:

রাজ কলেজে বার্ষিক ক্রীড়া

Advertisement

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

রাজ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ব্যক্তিগত পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন সৌমিক মণ্ডল। ১০০ মিটার দৌড়, শটপাট ও ডিসকাস ছোঁড়ায় প্রথম হয়েছেন তিনি। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন ঝুমা ধর। ৪০০ ও ৮০০ মিটার দৌড় এবং লং জ্যাম্পে প্রথম হন তিনি। উদ্যোক্তারা জানান, ৪০টি বিভাগে প্রায় ৩০০ প্রতিযোগী দু’দিনের এই মিটে যোগ দিয়েছিলেন। ওই প্রতিযোগিতার উদ্বোধনে বুধবার এসেছিলেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের লোকসভা আসনের তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতা চৌধুরী। তাহলে কী খেলার মাঠেও প্রচার শুরু? উত্তরে মমতাজ বলেন, “আমি খেলাধূলা ভালবাসি। ছাত্রেরা আমায় এখানে আসতে অনুরোধ করেছিল। তাই এসেছি।”

Advertisement

হারল মেমারি

নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

বর্ধমান বিশ্ববিদ্যালয় আন্তঃকলেজ ক্রিকেটের শেষ আটে উঠেছে বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর বিভাগ। মেমারি কলেজকে ৯ উইকেটে হারিয়েছে তারা। বৃহস্পতিবার মেমারি প্রথমে ব্যাট করে ২৮.৩ ওভারে ১০৯ রান করে। জবাবে স্নাতকোত্তর বিভাগ ১৭.৫ ওভারে ১১১-১ করে। স্নাতকোত্তর বিভাগের স্বস্তায়ন রায় ২৫ রানে ৩ উইকেট ও রবিন্দর সিংহ ২০ রানে ২ উইকেট দখল করেন। এছাড়া স্বস্তায়ন রায় ৪৭ ও তন্ময় দাস ৪১ রানও করেন।

হারল পঞ্চগ্রাম

নিজস্ব সংবাদদাতা • কুলটি

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত বিএল অগ্রবাল স্মৃতি ফুটবল প্রতিযোগিতার বৃহস্পতিবারের খেলায় জয়ী হয় আদিবাসী বীরবয়ার গাঁওতা। তারা সোদপুর মাঠে আদিবাসী পঞ্চগ্রাম সমিতিকে টাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে দেয়। নির্ধারিত সময়ের খেলা ছিল গোলশূন্য।

ভলিবল লিগ

নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

শিবাজি সম্মেলনী মাঠে ছবিটি তুলেছেন বিশ্বনাথ মশান।

দুর্গাপুর মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত ভলিবল লিগে বৃহস্পতিবার শিবাজি সম্মিলনী মাঠের খেলায় বিবেকানন্দ স্পোর্টিং ক্লাব ৩-২ সেটে কমলপুর ইয়ং স্পোর্টিং ক্লাবকে হারায়। খেলার ফল ২৫-১০, ২৫-১৩, ১৬-২৫, ২৩-২৫, ১৫-১২। এ দিনের দ্বিতীয় খেলায় তানসেন এসি ৩-০ সেটে মুক্তদল ক্লাবকে পরাজিত করে। খেলার ফল ২৫-১৫, ২৫-১৬, ২৫-১৫।

জয়ী আসানসোল

নিজস্ব সংবাদদাতা • রানিগঞ্জ

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত সিনিয়র ডিভিশন ক্রিকেট প্রতিযোগিতার বৃহস্পতিবারের খেলায় জয়ী হয় আসানসোল সিএ। তারা সাঁকতোড়িয়া মাঠে নিয়ামতপুর সিএ-কে ৮৮ রানে হারায়। প্রথমে ব্যাট করে আসানসোল ৯ উইকেটে ২০৭ রান করে। জবাবে নিয়ামতপুর ১১৯ রানে গুটিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement