Bardhaman

শপিংমল থেকে ৩০ হাজার টাকার জিনিসপত্র চুরি! বর্ধমানে গ্রেফতার দুই মহিলা

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ২৩:৩৯
Share:

—প্রতীকী চিত্র।

বর্ধমান শহরের জেলখানা মোড়ে একটি বহুজাতিক সংস্থার শপিং মল থেকে ৩০ হাজার টাকার সামগ্রীপত্র চুরির অভিযোগে দুই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম আঁখি মণ্ডল ও নীলিমা দে। উত্তর ২৪ পরগণার নৈহাটি থানা এলাকায় তাঁদের বাড়ি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বেলা সাড়ে ১১টা নাগাদ মলের সিকিউরিটি অ্যালার্ম সিস্টেম বেজে ওঠে। বিল ছাড়াই যে কেউ মালপত্র নিয়ে যাচ্ছেন, তা বুঝতে পারেন মলের নিরাপত্তার দায়িত্বে থাকা লোকজন। দুই মহিলাকে দেখে তাঁদের সন্দেহ হয়। মলের নিরাপত্তার দায়িত্বে থাকা মহিলা কর্মীদের দিয়ে দুই মহিলার মালপত্র তল্লাশি করা হয়। তাতে দেখা যায়, ৩০ হাজার টাকার সামগ্রীর দাম না মিটিয়ে তাঁরা নিয়ে যাচ্ছেন। এর পরেই সংস্থার তরফে বর্ধমান থানায় বিষয়টি জানানো হয়। পুলিশ তাদের থানায় ধরে নিয়ে আসে। পরে অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে দুই মহিলাকে গ্রেফতার করা হয়। ধৃতদের শনিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে সোমবার ধৃতদের ফের আদালতে পেশের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement