Bhatar

ভাতার পাওয়ার হাউসে ছাটাই, বিক্ষোভ অস্থায়ী নিরাপত্তা কর্মীদের

মঙ্গলবার সকাল থেকে ভাতারের মহাচান্দা পাওয়ার হাউসের সামনে অবস্থান বিক্ষোভ করছেন চাকরি যাওয়া নিরাপত্তাকর্মীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাতার শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২০ ২০:২৪
Share:

পাওয়ার হাউসের বাইরে বিক্ষোভ নিরাপত্তাকর্মীদের। —নিজস্ব চিত্র।

করোনাকালে বাকিরা যখন ঘরবন্দি ছিলেন, সেই সময়ও কাজ করে গিয়েছেন। কিন্তু বিপদ মাথায় নিয়ে কাজ করার জন্য বাহবা তো দূর, উল্টে চাকরি চলে গিয়েছে ভাতার পাওয়ার হাউসের চার অস্থায়ী নিরাপত্তা কর্মীর। চাকরি ফেরানোর দাবিতে প্রতিবাদে সামিল হলেন তাঁরা।

মঙ্গলবার সকাল থেকে ভাতারের মহাচান্দা পাওয়ার হাউসের সামনে অবস্থান বিক্ষোভ করছেন চাকরি যাওয়া নিরাপত্তাকর্মীরা। আরও অনেকেই তাঁদের সঙ্গে বিক্ষোভে সামিল হয়েছেন। তাঁরা জানিয়েছেন, যত দিন না ওই ৪ নিরাপত্তাকর্মীকে পুনর্বহাল করা হচ্ছে, তত দিন বিক্ষোভ কর্মসূচি চলবে।

বিক্ষোভকারী বিকাশ কোলে বলেন, ‘‘যে সংস্থার মাধ্যমে আমরা এখানে নিরাপত্তার কাজে ঢুকেছি, তারা আমাদের নিয়ে ব্যবসা করছে। আমরা করোনা আবহে জীবনের ঝুঁকি নিয়ে ডিউটি করেছি। আমাদেরকে কাজ থেকে ছাড়িয়ে দিয়ে পুনরায় মোটা টাকা নিয়ে অন্য কর্মী নিয়োগ করা হচ্ছে।’’

Advertisement

তবে এ ব্যাপারে তাঁদের কাছে কোনও তথ্য নেই বলে জানান বিদ্যুৎ দফতরের আধিকারিক প্রসেনজিৎ মণ্ডল। তিনি বলেন, ‘‘অস্থায়ী নিরাপত্তাকর্মীদের কাজ চলে যাওয়ার ব্যাপারে আমাদের কাছে কোনও রকম তথ্য নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement