Arrest

বাড়ি থেকে পালানোর সময়ে ঝগড়া! প্রেমিকাকে কুপিয়ে টাকা-গয়না নিয়ে চম্পট প্রেমিকের! ভাতারে চাঞ্চল্য

স্থানীয় সূত্রে খবর, ছন্দা বিবাহিতা। তিনি পাড়ারই যুবক সুচাঁদের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। পালিয়ে যাওয়ারও পরিকল্পনা করেছিলেন দু’জনে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাতার শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ২৩:১১
Share:

—প্রতীকী চিত্র।

পালানোর পরিকল্পনা দু’জনের। সেই মতো পূর্বনির্ধারিত জায়গায় দেখাও করেছিলেন তাঁরা। হঠাৎ সেখানেই শুরু হয় দু’জনের ঝগড়া। সেই সময় প্রেমিকার শরীরে এলোপাথাড়ি ক্ষুর চালিয়ে তাঁর টাকা-গয়নার ব্যাগ নিয়ে চম্পট দিলেন প্রেমিক। সোমবার সকালে পূর্ব বর্ধমানের ভাতার থানার কামারপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। যদিও কিছু ক্ষণের মধ্যেই পুলিশের জালে ধরা পড়েন অভিযুক্ত সেই যুবক সুচাঁদ প্রামাণিক। তাঁর আক্রমণে জখম ছন্দা খাঁ বর্তমানে বর্ধমানে মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, ছন্দা বিবাহিতা। তিনি পা়ড়ারই যুবক সুচাঁদের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। পালিয়ে যাওয়ারও পরিকল্পনা করেছিলেন দু’জনে। সেই মতো সন্তানকে স্কুলে পৌঁছে দিয়ে আসার পর টাকা- সোনাগয়না নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান ছন্দা। সুচাঁদের সঙ্গে দেখা হওয়ার পরেই তাঁদের ঝগড়া বেধে যায়। সেই সময়ে ছন্দার উপর আক্রমণের অভিযোগ উঠেছে সুচাঁদের বিরুদ্ধে। কামারপাড়া গ্রামের বাজারের সাহাপাড়া এলাকায় রাধারাণী মুক্তমঞ্চের সামনেই রক্তাক্ত অবস্থায় ছন্দাকে পড়ে থাকতে দেখেন স্থানীয় কয়েক জন। তাঁরাই ছন্দাকে হাসপাতালে নিয়ে যান।

স্থানীয় বাসিন্দা মিঠুন মিস্ত্রি বলেন, ‘‘ছন্দা খাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় উনি জানান যে, সুচাঁদের সঙ্গে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। সোনাদানা ও টাকার ব্যাগ নিয়ে ছন্দা বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। কিন্তু জামাকাপড়ের ব্যাগটা সঙ্গে আনেনি বলে আবার যখন বাড়িতে যাচ্ছিলেন, তখন দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়। তখন সুচাঁদ ক্ষুর বার করে এলোপাথাড়ি কোপ মারে। তার পর সোনাগয়না ও টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যান।’’

Advertisement

খবর পেয়ে ভাতার থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তার পর অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে তারা। আধ ঘণ্টার মধ্যে এলাকা থেকেই তাঁকে পুলিশ ধরে ফেলে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার অর্ক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘অভিযুক্ত সুচাঁদ প্রামাণিককে গ্রেফতার করা হয়েছে।’’

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement