Accident

নয়ানজুলিতে উল্টে গেল বাস, জখম অন্তত ২০ জন

বুধবার সন্ধ্যায় মোটরবাইক আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল যাত্রিবোঝাই একটি বেসরকারি বাস।

Advertisement
শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ২৩:২৪
Share:

নিজস্ব চিত্র।

বুধবার সন্ধ্যায় মোটরবাইক আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল যাত্রিবোঝাই একটি বেসরকারি বাস। কৃষ্ণনগর থেকে বর্ধমান আসার পথে বাসটি বর্ধমান-নবদ্বীপ রোডের রাইপুর ডাঙাপাড়ায় দুর্ঘটনার কবলে পরে। দুর্ঘটনার খবর পেয়ে দেওয়ানদিঘী থানার পুলিশ পৌছয়। পুলিশ আহত যাত্রীদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়।

Advertisement

স্থানীয়রা জানান, প্রথমে একটি ছোট চারচাকা গাড়ি একটি বাইককে ধাক্কা মারলে বাইক আরোহী রাস্তার মধ্যে ছিটকে পরে যান। ওই সময়ই বর্ধমানমুখী কৃষ্ণনগর-আসানসোল (ভায়া বর্ধমান) রুটের বাসটি প্রায় সামনাসামনি চলে আসে। বাসের চালক বাইক আরোহিকে বাঁচাতে যান। সেই সময়েই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে যায়। দুর্ঘটনায় ২০ জন বাসযাত্রী জখম হন। তাদের মধ্যে সাত জনকে ভর্তি করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। প্রত্যক্ষদর্শী রাম দাস বলেন, বাসটি প্রচণ্ড গতিতে যাচ্ছিল। সেই কারণে সামনে বাইক পড়ে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement