মাসে দু’বার বৈঠক-বার্তা অনুব্রতর

রবিবার মঙ্গলকোটের লালডাঙা মাঠে অনুব্রত সঙ্গে ছিলেন মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহ। অনুব্রতর সঙ্গে জনা ছয়েক মহিলা নিরাপত্তারক্ষীকেও দেখা যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাটোয়া শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮ ০২:২৮
Share:

বীরভূমের জেলা সভাপতি তথা মঙ্গলকোট, কেতুগ্রাম, আউশগ্রামের পর্যবেক্ষক অনুব্রত মণ্ডল।

‘‘চুরি করব না, মারব না, ধরব না, মঙ্গলকোটের মাটি থেকে ষাট হাজার ভোটে জিতব। উর্বর জমি যেখানে থাকবে পাচনের বাড়িতে সোজা করে দেব’’— মঙ্গলকোটের জনসভা থেকে এমনই বার্তা দিলেন বীরভূমের জেলা সভাপতি তথা মঙ্গলকোট, কেতুগ্রাম, আউশগ্রামের পর্যবেক্ষক অনুব্রত মণ্ডল। জড়ো হওয়া কর্মী, সমর্থকদের ১৯ জানুয়ারি ব্রিগেডে যাওয়ারও ডাক দেন তিনি।

Advertisement

রবিবার মঙ্গলকোটের লালডাঙা মাঠে অনুব্রত সঙ্গে ছিলেন মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহ। অনুব্রতর সঙ্গে জনা ছয়েক মহিলা নিরাপত্তারক্ষীকেও দেখা যায়। বক্তব্যের শুরুতেই অনুব্রত বলেন, ‘‘মঙ্গলকোটের ২৮৬ টি বুথেই জয় লাভ করব।’’ সঙ্গে ব্রিগেডে বীরভূম ও পূর্ব বর্ধমানে তাঁর দায়িত্বে থাকা পাঁচটি ব্লক থেকে ৫-৬ লক্ষ লোক নিয়ে যাবেন বলেও জানান তিনি। নতুনহাট থেকে কাটোয়াগামী রাস্তা ৪২ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে বলেও আশ্বাস দেন। এ দিন সভায় হাজার পঞ্চাশেক লোকের ভিড় হয়। সভা থেকে কেন্দ্র সরকারের বিরোধিতা করে অনুব্রত বলেন, ‘‘বল্লভ ভাইয়ের মূর্তির বদলে গাঁধীজির মূর্তি বানালে আরও অনেক বেশি লোক দোয়া দিতেন।’’ রাজ্য সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পগুলো মনে করিয়ে দিয়ে প্রত্যেক অঞ্চল সভাপতিদের মাসে এক বার ও বুথ সভাপতিদের মাসে দু’বার এলাকার সমস্যা নিয়ে বৈঠকও করারও পরামর্শ দেন তিনি। চোলাই মদ ঠেকাতে পুলিশের ভূমিকার প্রশংসা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement