Accidental Deaths

গাড়ি এবং সিমেন্ট বোঝাই লরির মুখোমুখি সংঘর্ষ! কালনায় পথদুর্ঘটনায় মৃত দুই, আহত অন্তত আট

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সিমেন্ট বোঝাই একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি আসা একটি চারচাকার গাড়িতে ধাক্কা মারে। তার পর রাস্তার ধারে একটি তালগাছে ধাক্কা দেয় লরিটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কালনা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৫:৩৯
Share:

গাড়ি এবং লরির সংঘর্ষ কালনায়। —নিজস্ব চিত্র।

গাড়ি এবং লরির সংঘর্ষে মৃত্যু হল দু’জনের। গুরুতর জখম অন্তত আট জন। বুধবার সকালে দুর্ঘটনাটি হয়েছে পূর্ব বর্ধমানের কালনার চাপাতলা এলাকায়।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সিমেন্ট বোঝাই একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের দিক থেকে আসা একটি চার চাকার গাড়িতে ধাক্কা মারে। তার পর রাস্তার ধারে একটি তালগাছে ধাক্কা দেয় লরিটি। ঠিক ওই সময়ে রাস্তা দিয়ে যাচ্ছিল একটি মোটরবাইক। তার আরোহীরাও দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে লরির চালক এবং খালাসির ।

গাড়ির সঙ্গে সংঘর্ষ এতটাই জোরে ছিল যে লরির পিছন থেকে সিমেন্টের বস্তা চালকের আসনের সামনে চলে আসে। তাতেই চাপা পড়েন চালক এবং খালাসি। দীর্ঘ ক্ষণ লরির মধ্যে আটকে ছিলেন দু’জন। পরে পুলিশ আসে ঘটনাস্থলে। তারা গ্যাস কাটার দিয়ে কেটে লরির ভেতরে থাকা দু’জনকে উদ্ধার করে। দু’জনকে নিয়ে যাওয়া হয় পূর্বস্থলী হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাঁদের দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। অন্য দিকে, চার চাকার গাড়ি এবং বাইকের আরোহী মিলিয়ে মোট ৮ জন গুরুতর জখম হয়েছেন। কী ভাবে দুর্ঘটনা হল খতিয়ে দেখছে পুলিশ। তা ছাড়া আহত এবং নিহতদের পরিচয় জানার চেষ্টা চলেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement