State news

ট্যাংরায় তেলের গুদামে আগুন, ভিতরে ঝলসে মৃত্যু তিনজনের

বেআইনিভাবে মজুত করা ডিজেলের দোকানে আগুন লেগে মৃত্যু হল দোকান মালিক-সহ তিন জনের। বৃহস্পতিবার দুপুরে তপসিয়া থানার ১০৪ ক্রিস্টোফার রোডের ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৬ ১৮:২৫
Share:

—প্রতীকী ছবি।

বেআইনিভাবে মজুত করা ডিজেলের দোকানে আগুন লেগে মৃত্যু হল দোকান মালিক-সহ তিন জনের। বৃহস্পতিবার দুপুরে তপসিয়া থানার ১০৪ ক্রিস্টোফার রোডের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃত একজনের নাম রাম অবতার অগ্রবাল। বাকি দু’জন তাঁর দোকানের কর্মী।

Advertisement

পুলিশ ও দমকল সূত্রের খবর, এ দিন বেলা ১ টা নাগাদ এলাকা থেকে ওই দোকানে আগুন লাগার খবর পৌঁছয়। ঘটনাস্থলে গিয়ে তাঁরা দেখেন দাউ দাউ করে আগুন জ্বলছে। আগুনের আঁচ দোকান ছাড়িয়ে সামনের চিনা প্যাগোডাতেও ধরে গিয়েছে। এরই মধ্যে স্থানীয় লোকজন ছুটোছুটি করে দোকানের আগুন নেভানোর চেষ্টা করছিলেন। কিন্তু দোকানের ভিতরে একাধিক গ্যাস সিলিন্ডার এবং দাহ্য-তেল থাকায় কয়েক মিনিটের মধ্যেই ওই আগুনের তীব্রতা চারদিকে ছড়িয়ে পড়ে। সেই সময় দোকানের ভিতরে মালিক রাম অবতার অগ্রবাল এবং কয়েক জন কর্মী ছিলেন। তাঁরা দোকানের ভিতরেই আটকে পড়েন। পরে দমকল, পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা দলের লোকজন তিন জনের দগ্ধ দেহ ভিতর থেকে উদ্ধার করেন। তাঁরা তিনজনই মারা গিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, এই দোকানের মালিক এলাকারই বাসিন্দা দুই ভাই রাম অবতার অগ্রবাল এবং নন্দকুমার অগ্রবাল। বাইরে আটা, মশলা গুঁড়োর দোকান এবং গ্রিলের ছালাইয়ের দোকান থাকলেও, আড়ালে চলত গ্যাস এবং ডিজেলের বেআইনি ব্যবসা। এ দিন ১টা নাগাদ একটি গাড়ি এসেছিল বড় বড় জারে করে তেল দিতে। তেলের জার নামিয়ে দোকানের খালি জারগুলি সেই গাড়িতে বোঝাই করার পরেই দুর্ঘটনা ঘটে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement