স্ত্রীর প্রেমিককে খুনে ধৃত

অভিযোগ, বিশ্বজিতের স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিল চিরঞ্জিতের। তাঁকে বিয়েও করতে চেয়েছিলেন। বিবাহ বিচ্ছেদের জন্য বিশ্বজিৎকে হুমকিও দেন বলে অভিযোগ। যদিও চিরঞ্জিতের পরিবার সে কথা অস্বীকার করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৮ ০২:৪০
Share:

বিশ্বজিৎ মণ্ডল। নিজস্ব চিত্র

বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন মিনাখাঁর নিমিচি গ্রামের চিরঞ্জিত মণ্ডল (২১)। শুক্রবার সকালে হাড়োয়ার চৌহাটা গ্রামে ঝোপের মধ্যে থেকে উদ্ধার হয় তাঁর ক্ষতবিক্ষত দেহ। এই ঘটনায় পুলিশ শনিবার রাতে চৌহাটার বাসিন্দা বিশ্বজিৎ মণ্ডলকে গ্রেফতার করেছে।

Advertisement

অভিযোগ, বিশ্বজিতের স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিল চিরঞ্জিতের। তাঁকে বিয়েও করতে চেয়েছিলেন। বিবাহ বিচ্ছেদের জন্য বিশ্বজিৎকে হুমকিও দেন বলে অভিযোগ। যদিও চিরঞ্জিতের পরিবার সে কথা অস্বীকার করেছে।

গত শুক্রবার সকালে বিশ্বজিতের বাড়ির পাশের ঝোপে মেলে চিরঞ্জিতের দেহ। তাঁর বাবা, লখিন্দরের অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে মিনাখাঁ থানার পুলিশ বিশ্বজিৎকে গ্রেফতার করে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আট বছর আগে মিনাখাঁর নিমিচি গ্রামের এক তরুণীর সঙ্গে বিশ্বজিতের বিয়ে হয়। অভিযোগ, ওই তরুণীর সঙ্গে প্রতিবেশী চিরঞ্জিতের সম্পর্ক তৈরি হয়। যা নিয়ে বিশ্বজিৎ-চিরঞ্জিতের বিবাদ চরমে ওঠে। পরিস্থিতি ঘোরাল হওয়ায় তিন জনকে নিয়ে একাধিকবার গ্রামে সালিশি সভাও বসে। কিন্তু মীমাংসা হয়নি।

বিশ্বজিৎ পুলিশকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে তাঁর বাড়িতে যান চিরঞ্জিৎ। বিশ্বজিৎকে জানান, স্ত্রীকে বিয়ে করতে চান তিনি। বিশ্বজিৎ যেন স্ত্রীকে বিবাহ-বিচ্ছেদ দেন। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে বচসা বাধে। পর দিন চিরঞ্জিতের দেহ উদ্ধার করে পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, দেহ সনাক্ত হওয়ার পরে পুলিশ পিছু নিয়েছে বুঝতে পেরে গ্রাম ছেড়ে পালানোর চেষ্টা করেছিলেন বিশ্বজিৎ। শনিবার গভীর রাতে পুলিশের একটি দল মিনাখাঁর বামনপুকুর এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে।

পুলিশের দাবি, জেরায় বিশ্বজিৎ জানিয়েছে, ঘটনার রাতে গোলমালের সময়ে ‘দেখে নেওয়ার’ হুমকি দিয়েছিলেন চিরঞ্জিত। বাড়ি ছাড়ার সময়ে হাতের কাছে থাকা একটি বাঁশ দিয়ে বিশ্বজিৎ চিরঞ্জিতের মাথায় আঘাত করেন। মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক। ফের কয়েক বার বাঁশের বাড়ি দেন বিশ্বজিৎ। পরে মারা গিয়েছে বুঝতে পেরে দেহ বাড়ির পাশের একটি ঝোপে ফেলে দেন। বিশ্বজিতের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন পুলিশ কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement