TMC infighting

গোষ্ঠীদ্বন্দ্বে পা ভাঙল তৃণমূল কাউন্সিলরের! অভিযুক্ত ‘প্রাক্তন’ ও তাঁর দলবল, উত্তপ্ত খড়দহ

মহিলা কাউন্সিলরকে মারধর করে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠল দলেরই প্রাক্তন কাউন্সিলর ও তাঁর দলবলের বিরুদ্ধে। এই ঘটনায় খ়়ড়দহ থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

খড়দহ শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৬:৪৭
Share:

—প্রতীকী ছবি।

শাসক তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হল উত্তর ২৪ পরগনার খড়়দহ। মহিলা কাউন্সিলরকে মারধর করে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠল দলেরই প্রাক্তন কাউন্সিলর ও তাঁর দলবলের বিরুদ্ধে। এই ঘটনায় খ়়ড়দহ থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্ত প্রাক্তন কাউন্সিলর অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement

দলীয় সূত্রে খবর, নিজের এলাকা কুলীনপাড়ায় আলো লাগানোকে কেন্দ্র করে বচসা বেধেছিল দু’পক্ষের মধ্যে। যা থেকে পরে হাতাহাতি ও মারধরের ঘটনা ঘটে। পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মধুমিতা মুখোপাধ্যায়ের অভিযোগ, বুধবার নিজের এলাকার তিন জায়গায় আলো লাগানোর কথা ছিল। প্রথম জায়গায় আলো লাগানো নিয়ে সামান্য ঝামেলা হয়েছিল। এর পর দ্বিতীয় জায়গায় আলো লাগাতে গেলেই ওই ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সুপ্রিয় মুখোপাধ্যায় ও তাঁর দলবল বাধা দেয়। মধুমিতা বলেন, ‘‘ওখানে আমার ভাইকে মারধর করা হয়। আমাকেও মারধর করা হয়েছে। আমার জামা টেনে ছিঁড়ে দেওয়া হয়েছে। ইটের উপর ফেলে মারধর করেছে ওরা। পা ভেঙে দিয়েছে আমার।’’

হামলার অভিযোগ তুলে সুপ্রিয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মধুমিতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে এলাকায়। যদিও সুপ্রিয় বলেন, ‘‘সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। আমি ঘটনাস্থলে ছিলামই না। ওখানকার লোকজনকে জিজ্ঞাসা করলেই সেটা জানা যাবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement