Viral Video

বাইকে দড়ি বেঁধে টানছেন ট্রেনের ইঞ্জিন! রিল বানাতে গিয়ে অভিযোগ দায়ের হল তরুণের বিরুদ্ধে

সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়লেও তিনি বহু দিন আগে এই ভিডিয়োটি শুট করেছেন। রিল শুট করার সময় বিপিন যে বাইকটি ব্যবহার করেছিলেন, তার কোনও রেজিস্ট্রেশন নম্বর ছিল না বলেও জানিয়েছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৩
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

রেললাইনে দাঁড়িয়ে রয়েছে একটি মালবাহী ট্রেন। তার ইঞ্জিনের সঙ্গে দড়ি দিয়ে বাঁধা রয়েছে একটি বাইকের পিছনের চাকা। বাইকে বসে রয়েছেন এক তরুণ। রেললাইনের পাটাতনের উপর দাঁড়িয়ে বাইক চালু করলেন তিনি। বাইক চালিয়ে ট্রেনের ইঞ্জিনটিকে তিনি এগিয়ে নিয়ে যাবেন, রিল বানিয়ে এই দৃশ্যই ক্যামেরাবন্দি করতে চেয়েছিলেন ওই তরুণ। রিল বানিয়ে সমাজমাধ্যমে তা পোস্ট করতেই ছড়িয়ে পড়ে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) এবং ভিডিয়োটি নজর কাড়ে পুলিশের।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি উত্তরপ্রদেশের মুজফ্‌ফরনগর এলাকায় দেওবন্দ-রুড়কি রেলপথে ঘটেছে। তরুণের নাম বিপিন কুমার। বিপিনের দাবি, সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়লেও তিনি বহু দিন আগে এই ভিডিয়োটি শুট করেছেন। রিল তৈরির সময় বিপিন যে বাইকটি ব্যবহার করেছিলেন, তার কোনও রেজিস্ট্রেশন নম্বর ছিল না বলেও জানিয়েছে পুলিশ। ভিডিয়োয় দেখা গিয়েছে যে, রেললাইনের পাটাতনের উপর বাইকের সঙ্গে মালবাহী ট্রেনের ইঞ্জিন দড়ি দিয়ে বেঁধে তা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন বিপিন। কিন্তু সেই চেষ্টায় সফল না হলে রেললাইনের উপরেই বাইক নিয়ে দাঁড়িয়ে পড়েন তিনি। এক চাকার উপর বাইকটিকে দাঁড় করিয়ে রেল ইঞ্জিনটিকে সামনের দিকে টেনে নিয়ে যাওয়ার কেরামতি দেখাতে চান তিনি। এই কেরামতি দেখানোর ভিডিয়োটি নজরে পড়তে বিপিনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে পুলিশ। তবে এখনও পর্যন্ত তাঁকে গ্রেফতার করেনি উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement