Pet Love

শুধু আদর করে ‘সোনা’ ডাক নয়, পোষ্যকে আড়াই লাখি সোনার চেন উপহার দিলেন এক মহিলা

অনেকে বলেছেন, পোষ্যটির কাছে ওই সোনার চেনের আদৌ কোনও মূল্য আছে কি! নিন্দকদের থামিয়ে নেটাগরিকেরা বলেছেন, সোনা না বুঝুক, সোনার মতো উজ্জ্বল ভালবাসার প্রকাশ ওরা ঠিকই বোঝে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৮:৫০
Share:

ছবি : ইনস্টাগ্রাম।

আদর করে প্রিয়জনকে ‘সোনা’ বলে ডাকেন অনেকেই। কিন্তু আদরের ‘সোনা’কে সোনার চেন ক’জন গড়িয়ে দেন? এক মহিলা দিলেন। তাঁর প্রিয়জন বা বলা ভাল পোষ্য সারমেয়কে আড়াই লক্ষ টাকা দামের একটি সোনার চেন উপহার দিলেন তিনি।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের। সেখানকারই একটি সোনার বিপণিতে পোষ্যকে সঙ্গে নিয়ে গিয়ে তাকে সোনার চেন কিনে দেন ওই মহিলা। ৩৫ গ্রাম সোনার ওই ভারী চেন পরিয়েও দেন পোষ্যের গলায়। সেই ঘটনার একটি ভিডিয়ো নিজেদের সমাজমাধ্যমে প্রকাশ করেছিল ওই বিপণি। সেই ভিডিয়ো এখন ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ভিডিয়োয় ওই পোষ্য এবং তার মালকিনের নানা মুহূর্ত দেখে অনেকেরই ভাল লেগেছে। যদিও কেউ কেউ বলেছেন, বিষয়টি দেখতে হয়তো ভাল লাগছে, তবে পোষ্যটির কাছে ওই সোনার চেনের আদৌ কোনও মূল্য আছে কি! তবে নিন্দকদের থামিয়ে নেটাগরিকেরা বলেছেন, সোনা না বুঝুক, সোনার মতো উজ্জ্বল ভালবাসার প্রকাশ ওরা ঠিকই বোঝে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement