Dance at road in UP

গাড়ির মাথায় চড়ে রাজপথে উদ্দাম নাচ মহিলার, নজরে পড়ল ট্র্যাফিক পুলিশের! তার পর...

৩৫ সেকেন্ডের ভিডিয়োটির শুরুতেই দেখা গিয়েছে সাদা সালোয়ার কামিজ পরে এক মহিলা গাড়ির ছাদে চড়ে বসে আছেন। সেখান থেকে এক লাফে নেমে রাস্তার মাঝে ভেজা জামা পরেই নাচ শুরু করে দেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১০:৪২
Share:

ভাইবাল সেই নাচের দৃশ্য। ছবি: সংগৃহীত।

বৃষ্টিভেজা রাজপথ, পাশ কাটিয়ে দ্রুত গতিতে বেরিয়ে যাচ্ছে একের পর এক গাড়ি। এ সবের তোয়াক্কা না করে ব্যস্ত রাস্তায় উদ্দাম নেচে চলেছেন এক মহিলা। চোখে রোদচশমা,পাঞ্জাবি গানের তালে খালি পায়েই বৃষ্টিতে ভিজতে ভিজতে নেচে চলেছেন তিনি। উত্তরপ্রদেশের কোনও এক রাস্তায় তোলা এই ভিডিয়ো পোস্ট করা হয় সমাজমাধ্যম এক্সে (সাবেক টুইটার)। এই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

৩৫ সেকেন্ডের ভিডিয়োটির শুরুতেই দেখা গিয়েছে সাদা সালোয়ার কামিজ পরে এক মহিলা গাড়ির ছাদে চড়ে বসে আছেন। সেখান থেকে এক লাফে নেমে রাস্তার মাঝেই ভেজা জামা পরেই নাচ শুরু করে দেন। ভিডিয়োটি ইতিমধ্যেই কয়েক লাখ বার দেখা হয়ে গিয়েছে। সেই ভিডিয়ো নজর এড়ায়নি খোদ পুলিশেরও। নিশান্ত শর্মা নামের এক জনের এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়োর নীচে উত্তরপ্রদেশ ট্র্যাফিক পুলিশ মন্তব্য করেছে, পুলিশি অনুসন্ধান চালানোর জন্য অবিলম্বে এই ঘটনার স্থান, সময় এবং গাড়ির নম্বর জানাতে হবে।

অনেক ব্যবহারকারী ওই পোস্টে বিভিন্ন মন্তব্যও করেছেন। বেশির ভাগই ওই মহিলাকে কটাক্ষ করে লিখেছেন, রাস্তায় দাঁড়িয়ে রিল তৈরি আইন করে বন্ধ করে দেওয়া দরকার। আবার ট্র্যাফিক পুলিশের মন্তব্যকে সমর্থন করে এক জন লিখেছেন, অবিলম্বে এঁকে খুঁজে জরিমানা করা উচিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement