Viral News

সহকর্মীর সঙ্গে প্রেম, বিচ্ছেদের পর দিনে হাজার বার ফোন! শাস্তি পেলেন তরুণী

আদালতে গিয়ে ডেভিড জানান, তাঁর গাড়িতে ‘ট্র্যাকিং ডিভাইস’ লাগিয়ে দিয়েছিলেন সোফি। শুধু তাই নয়, ডেভিডের সঙ্গে দেখা করার জন্য তাঁর বা়ড়িতে গিয়ে সোজা বেডরুমে প্রবেশ করেন সোফি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৫
Share:

—প্রতীকী ছবি।

স্ত্রীর মৃত্যুর পর তরুণী সহকর্মীর সঙ্গে ভাব জমে উঠেছিল প্রৌঢ়ের। সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন দু’জনে। কিন্তু তাঁদের সম্পর্কের আয়ু বেশি দিন ছিল না। সম্পর্কে দাঁড়ি পড়ার পর শুরু হয় সমস্যা। প্রৌঢ়কে প্রতি দিন নাকি হাজার বার ফোন করতেন তরুণী। শুধু তাই নয়, প্রৌঢ়ের বাড়িতে ঢুকে নাকি সোজা তাঁর বেডরুমেও ঢুকে পড়তেন ওই তরুণী। বাধ্য হয়ে আইনের দ্বারস্থ হন প্রৌঢ়। ৫৪ বছর বয়সি ওই প্রৌঢ়ের নাম ডেভিড পালগিয়েরো। পেশায় দন্ত চিকিৎসক তিনি। তাঁর প্রাক্তন প্রেমিকার নাম সোফি কোলউইল। ৩০ বছর বয়সি সোফি পেশায় নার্স। সোফি এবং ডেভিড সহকর্মী ছিলেন।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, স্ত্রী-বিয়োগের পর সোফির সঙ্গে বন্ধুত্ব হয় ডেভিডের। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। কিন্তু কিছু দিন সম্পর্কে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তার পরেই ডেভিডকে বার বার ফোন করে বিরক্ত করতে থাকেন সোফি। ডেভিডের দাবি, দিনে অন্তত হাজার বার ফোন করতেন সোফি। আদালতে গিয়ে ডেভিড জানান, তাঁর গাড়িতে ‘ট্র্যাকিং ডিভাইস’ লাগিয়ে দিয়েছিলেন সোফি। শুধু তাই নয়, ডেভিডের সঙ্গে দেখা করার জন্য তাঁর বা়ড়িতে গিয়ে সোজা বেডরুমে ঢুকে পড়তেন সোফি। প্রতি দিনের এই সমস্যা থেকে মুক্তি পেতে আদালতের দ্বারস্থ হন ডেভিড।

সোফিকে ২০ সপ্তাহের জন্য হাজতবাসের নির্দেশ দেওয়া হয়। এক বছরের জন্য সাসপেন্ড (নিলম্বিত) করা হয় সোফিকে। এ ছাড়াও আগামী পাঁচ বছর সোফিকে কড়া নজরে রাখা হবে যেন তিনি ডেভিডের সঙ্গে কোনও ভাবেই যোগাযোগ করার চেষ্টা না করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement