Viral Video

পিস্তল হাতে ‘নায়ক নহি খলনায়ক হুঁ ম্যায়’ গানে নাচ তিহাড়ের জেলকর্তার! প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

১৮ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি পার্টিতে ‘নায়ক নহি খলনায়ক হুঁ ম্যায়’ গানটি বাজছে। তালে তালে নাচছেন চার জন। তাঁদের মধ্যেই রয়েছেন দীপক। হাতে একটি পিস্তল ধরে রয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১১:১৮
Share:

পিস্তল হাতে পার্টিতে নাচানাচি তিহাড়ের জেলকর্তার! ছবি: সংগৃহীত।

পিস্তল হাতে পার্টিতে নাচানাচি। অসদাচরণের অভিযোগ তুলে তিহাড় জেলের এক আধিকারিককে বরখাস্ত করলেন জেল কর্তৃপক্ষ। তিহা়ড় জেলের অধীনে মান্ডোলি কারাগারের সহকারী সুপারিনটেনডেন্টের নাম দীপক শর্মা। সম্প্রতি একটি পার্টিতে গিয়েছিলেন দীপক। সেখানেই তিন বন্ধুর সঙ্গে ‘নায়ক নহি খলনায়ক হুঁ ম্যায়’ গানে পিস্তল হাতে নাচতে দেখা গিয়েছে তাঁকে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

১৮ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি পার্টিতে ‘নায়ক নহি খলনায়ক হুঁ ম্যায়’ গানটি বাজছে। তালে তালে নাচছেন চার জন। তাঁদের মধ্যেই রয়েছেন দীপক। হাতে একটি পিস্তল ধরে রয়েছেন। গানের মাঝে এক জনের দিকে বন্দুক তাক করতেও দেখা যায় দীপককে।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই তোলপাড় পড়ে গিয়েছে বিভিন্ন মহলে। এক জন সরকারি আধিকারিকের এ হেন আচরণের নিন্দা করে সমাজমাধ্যম ঝড় উঠেছে। ভিডিয়ো প্রকাশ্যে আসতে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করেছেন তিহাড় জেল কর্তৃপক্ষ। শুক্রবার কর্তৃপক্ষের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, “সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দিল্লির কারা বিভাগের দৃষ্টি আকর্ষণ করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখার পরে আমরা তিহা়ড় জেলের মান্ডোলি কারাগারের সহকারী সুপারিনটেনডেন্ট দীপক শর্মার বিরুদ্ধে অবিলম্বে পদক্ষেপ করার সিদ্ধান্ত নিয়েছি।’’

Advertisement

তিহাড়ের সুপারিনটেনডেন্টের নেতৃত্বে কারা অধিদফতরের তরফেও পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement