Abhishek-Aishwarya Divorce Rumour

‘ও আমার মেয়ে নয়, পুত্রবধূ’! ঐশ্বর্যা-অভিষেক বিচ্ছেদ জল্পনার মধ্যে ভাইরাল জয়ার পুরনো ভিডিয়ো

অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই বচ্চনের বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই এ বার হইচই ফেলল আরও একটি ভিডিয়ো। ভিডিয়োটি অমিতাভ-পত্মী জয়া বচ্চনের পুরনো একটি সাক্ষাৎকারের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১২:৩৩
Share:

ঐশ্বর্য রাই বচ্চন এবং জয়া বচ্চন। —ফাইল চিত্র ।

অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই বচ্চনের বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই এ বার হইচই ফেলল আরও একটি ভিডিয়ো। ভিডিয়োটি অমিতাভ-পত্মী জয়া বচ্চনের পুরনো একটি সাক্ষাৎকারের। সেখানেই ঐশ্বর্যাকে নিয়ে কথা বলতে শোনা গিয়েছে তাঁকে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ওই ভিডিয়োর শুরুতেই জয়াকে বলতে শোনা গিয়েছে, ‘‘মেয়ে এবং বৌমার মধ্যে পার্থক্য রয়েছে।’’ এর কিছু ক্ষণ পরে সঞ্চালক জয়াকে প্রশ্ন করেন, তিনি বৌমার প্রতি কড়া কি না। এর উত্তরে অভিনেত্রী বলেন, ‘‘ও আমার মেয়ে নয়, আমার পুত্রবধূ। আমি কী ভাবে ওর প্রতি কড়া হতে পারি?’’

জয়ার পুরনো সাক্ষাৎকারের কয়েক সেকেন্ডের ওই ক্লিপ সমাজমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিয়ো অভিষেক-ঐশ্বর্যা বিচ্ছেদ-জল্পনার আগুনে আরও খানিক ঘি ঢেলেছে।

Advertisement

গত দু’দিন ধরে আরও একটি ভিডিয়ো ঝড়ের গতিতে সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে! (সেই ভিডিয়োটিরও সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ‘ডিপফেক’ বলে চর্চিত ভিডিয়োয় ঐশ্বর্যার সঙ্গে তাঁর বিচ্ছেদের খবরে সিলমোহর দিতে দেখা গিয়েছে অভিষেককে। যদিও দম্পতির অনুরাগীদের একাংশের দাবি, ভিডিয়োটি এআই ব্যবহার তৈরি করা হয়েছে এবং এমন কোনও মন্তব্য অভিষেক কখনও করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement