snake in a Jet Ski boat

স্কি-তে সঙ্গ দিতে হাজির শীতল রক্তের প্রাণীরা! ভয়ে ছিটকে পালিয়ে গেলেন তরুণী

জেট স্কি বোটের ঢাকনা সরাতেই কিলবিল করে বেরিয়ে এল সাপ, আতঙ্কে দিশাহারা বোটমালিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১০:৩৪
Share:

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

স্কি করতে গিয়ে যদি দেখেন জেট স্কি বোটে সঙ্গ দিতে হাজির একাধিক ‘সঙ্গী’! আর সে সব সঙ্গী যদি মানুষ না হয়ে অন্য কিছু হয়! সব ক’টি যদি হয় শীতল রক্তের প্রাণী! এমনই অবস্থায় পড়েছিলেন কানাডার এক বাসিন্দা। জলের মধ্যে বেঁধে রাখা জেট স্কি বোট খোলার চেষ্টা করতেই আতঙ্কে চিৎকার করে উঠলেন ওই মহিলা। জেট স্কির ঢাকনা অল্প সরাতেই কিলবিল করে বেরিয়ে এল একের পর এক সাপ। কানাডার অন্টারিয়োর ওয়েস্টপোর্টের ঘটনা। এই হাড়হিম করা ভিডিয়োটি ইউটিউবে পোস্ট করেছে ‘ভাইরাল হগ’। (এই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে, এক তরুণী খালি হাতে জেট স্কির ওপরের আবরণটি সরানোর চেষ্টা করছেন। আচমকা তাঁর হাতের পাশ দিয়ে একটি সাপ লাফ দিয়ে বেরিয়ে জলে পড়ে যায়। ভয়ে, আতঙ্কে চিৎকার করে ওঠেন ওই তরুণী। পরের বার তিনি হাতে গ্লাভস পরে জেট স্কিয়ের ঢাকনাটি খোলার চেষ্টা করেন। আবারও একই বিপত্তি। আরও একটি লম্বা সাপ বেরিয়ে এসে বোটের গায়ে ঝুলতে থাকে। তবে ঠিক কতগুলি সাপ এই বোটের মধ্যে লুকিয়ে বসেছিল, শেষ পর্যন্ত তা জানা যায়নি। তবে ভিডিয়োতে বলা হয়েছে অন্তত তিনটি সাপ ছিল ওই বোটের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement