Viral Video

পেটে মদ পড়তেই ব্রুস লি! লুঙ্গি পরে কুংফুর প্যাঁচ শেখালেন প্রৌঢ়, প্রকাশ্যে মজার ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মত্ত অবস্থায় রাস্তার উপরে কেরামতি দেখাচ্ছেন এক প্রৌঢ়। লুঙ্গি এবং জামা পরে এমন হাবভাব দেখাচ্ছেন, যেন মার্শাল আর্টে পটু তিনি। এবং সেটাই করে দেখাচ্ছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১০:০৪
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মদ পেটে পড়তেই ‘বেরিয়ে এলেন’ ব্রুস লি! লুঙ্গি পরে রাস্তার উপরেই কুংফু করতে শুরু করলেন এক প্রৌঢ়। ঘুষিও মারলেন লোহার স্তম্ভে। এমনই এক ঘটনার ভিডিয়ো হইচই ফেলেছে সমাজমাধ্যমে। ভাইরালও হয়েছে মজার ভিডিয়োটি। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মত্ত অবস্থায় রাস্তার উপরে কেরামতি দেখাচ্ছেন এক প্রৌঢ়। লুঙ্গি এবং জামা পরে এমন হাবভাব দেখাচ্ছেন যেন মার্শাল আর্টে পটু তিনি। এবং সেটাই করে দেখাচ্ছেন। সামনে থাকা এক লোহার স্তম্ভে ঘুষিও মারতে দেখা যায় ওই প্রৌঢ়কে। তাঁকে দেখতে রীতিমতো ভিড় জমে যায় ওই রাস্তার ধারে। হাসতেও দেখা যায় অনেককে। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। প্রায় চার লক্ষ বার দেখা হয়েছে ভিডিয়োটি। লাইক পড়েছে ৮১ হাজারেরও বেশি। ভিডিয়োটি দেখে নেটাগরিকদের অধিকাংশই মজার মজার মন্তব্য করেছেন। এক জন লিখেছেন, ‘‘পেটে মদ পরতেই ব্রুস লি বেরিয়ে এসেছেন আর তাই কুংফু দেখাচ্ছেন ওই প্রৌঢ়।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘দেশি মদের বদান্যতায় পুরো ঘটনাটি ঘটেছে।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement