Viral Video

জড়িয়ে ধরেছে ভয়ঙ্কর অজগর, পাত্তাই দিচ্ছেন না মত্ত যুবক! হেসে চলেছেন একনাগাড়ে, ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, মত্ত অবস্থায় একটি প্রাচীরের পাশে সিমেন্টের তৈরি বেদিতে বসে রয়েছেন এক যুবক। তাঁকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে একটি অজগর। গলা থেকে ঝুলছে সাপটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৫:৫১
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

ঝোপ থেকে বেরিয়ে জাপটে ধরল অজগর। তার পরেও হুঁশ ফিরল না। আশপাশের লোকেরা তাঁকে দেখে চিৎকার করলেও শরীরে সাপ নিয়েই হাসতে দেখা গেল এক মত্ত ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কুর্নুলে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, মত্ত অবস্থায় একটি প্রাচীরের পাশে সিমেন্টের তৈরি বেদিতে বসে রয়েছেন এক যুবক। তাঁকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে একটি অজগর। গলা থেকে ঝুলছে সাপটি। এই দৃশ্য দেশে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা ভয়ে চিৎকার করতে শুরু করেছেন। তবে ওই মত্ত ব্যক্তি বসে রয়েছেন স্বাভাবিক ভাবেই। চোখেমুখে ভয়ের লেশমাত্র নেই। নিজের মনেই কথা বলে চলেছেন তিনি। মাঝেমধ্যে হেসে উঠছেন। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবক পেশায় লরিচালক। মত্ত অবস্থায় সিমেন্টের বেদিতে বসে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। সেই সময়ই ঝোপ থেকে বেরিয়ে ওই যুবককে পেঁচিয়ে ফেলে অজগরটি। যদিও পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাঁর কোনও ক্ষতি ছাড়ায় স্থানীয়েরা তাঁকে অজগরের কবল থেকে উদ্ধার করেন। সাপটিরও কোনও ক্ষতি হয়নি।

Advertisement

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভাইরাল সেই ভিডিয়োয় প্রতিক্রিয়ার বন্যা বয়ে গিয়েছে। অনেকে মত্ত ওই যুবককে নিয়ে উদ্বেগ প্রকাশ করলেও মজার মজার মন্তব্যও করেছেন নেটাগরিকদের একাংশ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement