Viral Video

‘হ্যালো অনুজ, আমরা পুলিশ’! উদ্ধারকারীদের দেখে স্বস্তি অপহৃতের, প্রকাশ্যে অমলিন হাসির ভিডিয়ো

সংবামাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণের নাম অনুজ। গত ১৮ অগস্ট তাঁকে জয়পুর থেকে অপহরণ করা হয়। মুক্তিপণ হিসাবে চাওয়া হয় ২০ লক্ষ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৬:৩০
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

গত ১৮ অগস্ট জয়পুর থেকে অপহরণ করা হয়েছিল তরুণকে। ঘটনার প্রায় এক সপ্তাহ পর হিমাচল প্রদেশের এক হোটেল থেকে তাঁকে উদ্ধার করল পুলিশ। ঘুম ভাঙিয়ে যখন পুলিশ ওই তরুণকে হোটেলের ঘর থেকে উদ্ধার করে, তখন তাঁর মুখে ফুটে ওঠে অমলিন হাসি। সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সংবামাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণের নাম অনুজ। গত ১৮ অগস্ট তাঁকে জয়পুর থেকে অপহরণ করা হয়। মুক্তিপণ হিসাবে চাওয়া হয় ২০ লক্ষ টাকা। এর পর অনুজের খোঁজে তদন্ত শুরু করে পুলিশ। তদন্ত চালিয়ে হিমাচলের সোলানের একটি হোটেল থেকে তাঁকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় পাঁচ অপহরণকারীকেও। পাঁচ অভিযুক্ত হলেন— বীরেন্দ্র সিংহ, বিনোদ সিংহ, অমিত সিংহ, জিতেন্দ্র ভান্ডারি এবং যমুনা সরকার। এর মধ্যে বীরেন্দ্র সফ্‌টঅয়্যার ইঞ্জিনিয়ার।

অভিযুক্তদের গ্রেফতার করার পর অনুজকে ঘুম থেকে তোলে পুলিশ। অনুজ চোখ খোলার পর এক পুলিশ আধিকারিককে বলতে শোনা যায়, ‘‘হ্যালো অনুজ। আমরা জয়পুর পুলিশ। তোমাকে বাঁচাতে এসেছি।’’ এর পরেই স্বস্তির হাসি ফুটে ওঠে অনুজের মুখে। সেই ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে। এক্স হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে অনেক মন্তব্যও করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement