Viral Video

নিজের হাতে কাঁটাচামচ দিয়ে ‘ইনস্ট্যান্ট নুডল্‌স’ খাচ্ছে বাঁদরছানা! রইল মন ভাল করা ভিডিয়ো

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ছোট্ট বাঁদরছানার ‘ইনস্ট্যান্ট নুডল্‌স’ বানিয়ে খাওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৬:৫২
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বাঁদর কলা খায় এই কথা সকলেরই জানা। তবে বাঁদর যে নুডল্‌সও খায়, তা কি জানেন? শুধু খায়ই না, নিজেরা বানিয়েও নেয়! সম্প্রতি সমাজমাধ্যমে একটি ছোট্ট বাঁদরছানার ‘ইনস্ট্যান্ট নুডল্‌স’ বানিয়ে খাওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে। ‘কিউটঅ্যানিমেলস০০৩৩’ নামক অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি সমাজমাধ্যমে পোস্ট করা হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল হওয়া সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, জামা-প্যান্ট পরা এক বাঁদরছানা হাতে একটি ‘ইনস্ট্যান্ট নুডল্‌স’-এর কাপ ও কাঁটাচামচ নিয়ে হেঁটে আসছে। তার পর কাপের উপরের প্লাস্টিক খুলে তাতে নিজে নিজেই ফ্লাস্ক থেকে গরম জল ঢালছে। নুডল্‌সের কাপের উপর নিজের ছোট্ট হাতটি ঠেকনা দিয়ে, হাতের তালুর উপর মুখ রেখে আবার অপেক্ষা করছে নুডল্‌স তৈরি হওয়ার। তার পর চুপটি করে বসে নিজের হাতের থেকেও বড় মাপের কাঁটাচামচ দিয়ে নুডল্‌স তুলে খাচ্ছে। খাওয়ার সময় তার গোল গোল চোখ দিয়ে আবার এ দিক-ও দিক দেখেও নিচ্ছে।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই তা সমাজমাধ্যম ব্যবহারকারীদের নজর কেড়েছে। কেউ ভালবাসা জানিয়েছেন, কেউ বলেছেন, ‘‘বাঁদরটি খুব চালাক।’’ যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বাঁদরছানাটির ক্রিয়াকলাপের ভিডিয়ো পোস্ট করা হয়েছে, সেটির অনুগামী সংখ্যা এক লক্ষেরও বেশি।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement