Bizarre

‘ডেটে যেতে চান?’ ৮৪ হাজার টাকা দিয়ে বিলবোর্ড ভাড়া করে নিজেরই বিজ্ঞাপন দিলেন তরুণ

আমেরিকার ওয়েস্ট ফিলাডেলফিয়ার বাসিন্দা ডেভ। ডেটা ম্যানেজার হিসাবে এক বেসরকারি সংস্থায় চাকরি করেন তিনি। সঙ্গী খুঁজে পেতে মরিয়া হয়ে উঠেছিলেন ডেভ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৪:৩১
Share:

অভিনব বিজ্ঞাপন। —ছবি: সংগৃহীত।

বহু দিন ধরে ‘সিঙ্গল’ রয়েছেন তরুণ। মনে প্রেমের ফোয়ারা ছুটছে। কিন্তু সেই ভালবাসার জোয়ারে ভেসে যাওয়ার মতো সঙ্গী নেই। তাই কোনও উপায় না পেয়ে রাস্তার ধারে একটি বিলবোর্ড ভাড়া করে নিজেরই বিজ্ঞাপন দিলেন ২৮ বছর বয়সি ডেভ ক্লাইন।

Advertisement

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, আমেরিকার ওয়েস্ট ফিলাডেলফিয়ার বাসিন্দা ডেভ। ডেটা ম্যানেজার হিসাবে এক বেসরকারি সংস্থায় চাকরি করেন তিনি। সঙ্গী খুঁজে পেতে মরিয়া হয়ে উঠেছিলেন ডেভ। তাই ভারতীয় মুদ্রায় ৮৪ হাজার টাকা দিয়ে রাস্তার ধারে একটি বিলবোর্ড কিনে ফেলেন তিনি। বিলবোর্ড কেনার পর সেখানে নিজের ছবি দিয়ে বিজ্ঞাপন দেন ডেভ।

বিজ্ঞাপনে তিনি লেখেন, ‘‘ডেভ সিঙ্গল রয়েছে। ডেভের সঙ্গে ডেটে যেতে চান?’’ প্রশ্ন করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের লিঙ্কও দিয়ে দেন তিনি। চটজলদি নিজের সম্পর্কে জানাতে তিন-চার শব্দে আলাদা করে ‘বুলেট পয়েন্ট’ও লেখেন ডেভ।

Advertisement

তিনি ভাল রান্না করতে পারেন, শখ-আহ্লাদ বলতে আহামরি কিছু নেই, বিড়াল পোষেন এবং বিলবোর্ড কিনেছেন— এ সব লিখে নিজের বিজ্ঞাপন দিয়েছেন তিনি। বিলবোর্ডের নীচে পোষ্য বিড়ালের ছবিও দিয়েছেন ডেভ।

এই অভিনব বিজ্ঞাপন দেখে ডেভের সঙ্গে যোগাযোগ করেছেন অনেকেই। ডেভ নিজের ইনস্টাগ্রামের পাতায় একটি নিজস্বী পোস্ট করে লেখেন, ‘‘আমি ভেবেছিলাম যে বিজ্ঞাপনটি কারও নজর কাড়বে না। আমি যে এতটা জনপ্রিয় হয়ে যাব তা ভাবতে পারিনি। কেউ আমার প্রতি আগ্রহ দেখাচ্ছেন, কেউ আবার গালাগালি করছেন। তবে আমি এতটুকু বলতে পারি, আমি সত্যিই সিঙ্গল। কেউ যদি সত্যিই আমার সঙ্গে ডেটে যেতে চান তা হলে আমায় সরাসরি বলুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement