Viral Video

গিজ়ার পিরামিডের উপর উঠে পড়েছিল, নিজে থেকেই নেমে এল রাতারাতি তারকা হয়ে যাওয়া সেই কুকুর! রইল ভিডিয়ো

চলতি সপ্তাহেই একটি কুকুরকে গিজ়ার পিরামিডের উপর ঘোরাফেরা করতে দেখা যায়। রাতারাতি তারকা হয়ে যায় কুকুরটি। বৃহস্পতিবার সেই কুকুরটিকে নিজে থেকেই পিরামিড থেকে নেমে পড়তে দেখা যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১২:২৩
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

৪৫০ ফুট বেশি উচ্চতার ‘দ্য গ্রেট পিরামিড অফ গিজ়া’র উপর ঘোরাফেরা করছিল একটি কুকুর। সম্প্রতি সেই ভিডিয়ো ছড়িয়েও পড়েছিল সমাজমাধ্যমে। এক তরুণ প্যারাগ্লাইডার সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছিলেন। কুকুরটি কী ভাবে পিরামিডের উপর উঠল, সেখান থেকে সে একা নামতে পারবে কী করে— সে সব নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন নেটব্যবহারকারীদের অধিকাংশ।

Advertisement

বৃহস্পতিবার মার্শাল মোশার নামে এক তরুণ ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করে জানান যে, সেই কুকুর নিজে থেকেই গিজ়ার পিরামিড থেকে নেমে আসছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সপ্তাহখানেক আগে একটি কুকুরকে গিজ়ার পিরামিডের উপর ঘোরাফেরা করতে দেখা যায়। রাতারাতি তারকা হয়ে যায় কুকুরটি। বৃহস্পতিবার সেই কুকুরটিকে নিজে থেকেই পিরামিড থেকে নেমে পড়তে দেখা যায়। প্যারাগ্লাইডিং করার সময় সেই দৃশ্য মার্শালের ক্যামেরায় ধরা পড়ে।

Advertisement

ইনস্টাগ্রামের পাতায় সেই ভিডিয়োটি পোস্ট করেন মার্শাল। কুকুরটিকে খুব স্বাভাবিক ভাবে পিরামিড থেকে নেমে আসতে দেখে এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘কুকুরটি এমন ভাবে নীচে নামছে, যেন এই পথে ওর রোজ যাতায়াত ছিল।’’ আবার এক নেটব্যবহারকারী মজা করে বলেছেন, ‘‘কুকুরটি পিরামিডের উপর এলাকা দখল করতে গিয়েছিল।কাজ করার পর ফিরে চলে এসেছে।’’

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement